সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৫:৫০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
রাঙ্গামাটিতে দোলযাত্রা হোলি রঙের উৎসব পালিত বান্দরবানে উদযাপিত করল জাতীয় সমাজসেবা দিবস-২০২৩ বান্দরবান দলবনিয়া এলাকায় বন্যা দূর্গতদের মাঝে মোবাইল হেলথ ক্যাম্প ইউপিডিএফের ৪ নেতাকে হত্যার প্রতিবাদে মানিকছড়িতে অবরোধ চলছে কলাবতী শাড়ি আগামীতে দেশের বাইরে রপ্তানিতে ছেয়ে যাবে – শাহ্ মোজাহিদ রোয়াংছড়ি তুলাছড়ি পাড়ায় প্রতিবেশ পুনরুদ্ধারে পিআইসি’র কমিউনিটি চার্টার বিষয়ক মতবিনিময় বান্দরবানে বন্যায় ক্ষতিগ্রস্ত ৬শ পরিবারকে শক্তি ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ নাইক্ষ্যংছড়িতে পাহাড় ধ্বসে শিশুসহ একই পরিবারের আহত ৪ বাান্দরবানে কর্মরত সাংবাদিকদের সাথে বাল্যবিবাহ নিরোধকল্পে বিষয়ে ওরিয়েন্টেশন করল গ্রীনহিল দি মারমা কো অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন
আলীকদমে আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার ১

আলীকদমে আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার ১

 রিমন পালিত,ষ্টাফ রির্পোটারঃ
বান্দরবান জেলার আলীকদম উপজেলায় চারটি আগ্নেয়াস্ত্রসহ সুরেশ চাকমা (৫০) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে সেনাবাহিনী।

এ সময় তার কাছে থাকা পিস্তল, ২টি বাটযুক্ত বন্দুক, থ্রি নট থ্রি রাইফেল ও ৫টি তাজা বুলেট উদ্ধার করা হয়।
মঙ্গলবার ভোর ৪টার দিকে উপজেলার চৈক্ষ্যং ইউনিয়নের রোয়াম্বু চাকমা পাড়ার নিজ বসতঘর থেকে আগ্নেয়াস্ত্রসহ তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত সুরেশ রোয়াম্বু চাকমা পাড়ার বাসিন্দা ও মৃত আনন্দ লাল চাকমার পুত্র।

স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে একটি সন্ত্রাসী গ্রুপ এলাকায় সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে আসছে এমন সংবাদের ভিত্তিতে ভোরে আলীকদম সেনাবাহিনীর জোন কমান্ডার লে. কর্ণেল মো. মাহাবুবুর রহমান ও উপ-অধিনায়ক মেজর আবদুল কাদেরের নেতৃত্বে সেনাবাহিনীর সদস্যরা রোয়াম্বু চাকমা পাড়ায় অভিযান চালায়।

এ সময় সুরেশ চাকমার বসতঘর থেকে দেশে তৈরি পিস্তল ২টি বাটযুক্ত বন্দুক, থ্রি নট থ্রি রাইফেল ও ৫টি তাজা বুলেটসহ তাকে গ্রেফতার করেন। পরে সুরেশকে আগ্নেয়াস্ত্রসহ আলীকদম থানায় হস্থান্তর করে সেনাবাহিনী।

এই বিষয়ে মুটোফোনে জানতে চাইলে আলীকদম থানা পুলিশের উপপরিদর্শক মো. আজমগীর বলেন, এ ঘটনায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology