বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৬:৩৭ অপরাহ্ন

আলীকদমে উপ-নির্বাচনে নৌকার মনোনয়ন পেলেন নাছির উদ্দিন

আলীকদমে উপ-নির্বাচনে নৌকার মনোনয়ন পেলেন নাছির উদ্দিন

হিল্লোল দত্ত,আলীকদমঃ
আলীকদম ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে দলীয় প্রার্থী ঘোষণা করা হয়েছে। বিগত উপজেলা পরিষদ নির্বাচনে তৎকালীন ইউপি চেয়ারম্যান মোঃ জামাল উদ্দিন অংশ নেয়ায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদটি শুন্য হয়। এরই ধারাবাহিকতায় দলের তৃণমূল নেতাকর্মীদের মতামতের ভিত্তিতে প্রার্থী যাচাই বাছাই করে বান্দরবান জেলা আওয়ামীলীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান ক্যশৈহ্লা এবং জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ ইসলাম বেবী কেন্দ্রীয় আওয়ামীলীগের নির্বাচনী মনোনয়ন বোর্ড ও বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি,গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার বরাবরে আলীকদম উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাবেক আওয়ামীলীগের সভাপতি নাছির উদ্দীন কে প্রার্থী ঘোষণা করতে সুপারিশ পাঠান।
এরই পরিপ্রেক্ষিতে গত ২৬ জুন রোজ বুধবার আওয়ামীলীগ এর সর্বোচ্চ নীতিনির্ধারক শেখ হাসিনা চুড়ান্তভাবে নাছির উদ্দীনকে মনোনয়ন দেন। বাংলাদেশ আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনা সাক্ষরিত আলীকদম ইউনিয়ন পরিষদের জন্য দল কতৃক চুড়ান্ত মনোনিত প্রার্থীর মনোনয়ন পত্রটি বান্দরবান জেলা আওয়ামীলীগ  ২৯শে জুন দুপুর ৩ টায় বান্দরবান জেলা আওয়ামীলীগের স্থায়ী কার্যালয়ে আলীকদম উপজেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দদের উপস্থিতিতে আলীকদম ইউনিয়নের নৌকার মাঝি নাছির উদ্দীন এর হাতে তুলে দেয়া হয়।নির্বাচনে জয়লাভের জন্য করনীয় ঠিক করতে এসময় আলীকদম উপজেলা আওয়ামীলীগ নেতাকর্মীদের নিয়ে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।
বান্দরবান জেলা আওয়ামীলীগের প্রবীণ নেতা ও সহ-সভাপতি আব্দুর রহিম চৌধুরীর সভাপতিত্বে আয়োজিত বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বান্দরবান জেলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক পৌর মেয়র মোঃ ইসলাম বেবী।
এসময় উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে প্রধান অতিথি বলেন, বিগত উপজেলা পরিষদ নির্বাচনে  পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি’র প্রার্থীরা জেলার ৭ টি উপজেলার মধ্যে ৬ টি উপজেলায় বিজয় এনেছিলো। বান্দরবান জেলা আওয়ামীলীগ এর দুঃখ সমগ্র বান্দরবান জেলার একমাত্র আলীকদম উপজেলাতে দলীয় প্রার্থী পরাজিত হয়েছিলো। শুধু জেলা আওয়ামীলীগের দুঃখ না, এটা আমার রাজনৈতিক জীবনের জন্যও একটি কলংজনক ঘটনা। ওখানে নির্বাচনের আগে এবং ভোটের দিন জয় বাংলার স্লোগান দেয়া কিছু স্বার্থপর নেতাকর্মী অন্ধকারের চোরা রাস্তায় নৌকার প্রার্থীর বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ছিলো।
আমি বান্দরবান জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হিসেবে আমার কাছে প্রত্যেকের বায়োডাটা আছে, কারা কোন ভূমিকায় ছিলো সবকিছু আমি জানি। আমি হুশিয়ারী উচ্চারণ করে বলে দিচ্ছি বিগত উপজেলা পরিষদ নির্বাচনের মতো ভুল কিংবা ষড়যন্ত্রের অন্ধকার চোরা রাস্তায় হাঁটাহাটি করা যাবেনা। জননেত্রী শেখ হাসিনা তথা বীর বাহাদুর উশৈসিং এম,পি’র নৌকার প্রার্থী কে বিজয়ী করতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। তাহলে নৌকার বিজয় কেউ ঠেকিয়ে রাখতে পারবেনা।
তিনি শেষে বলেন, বান্দরবান জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক পৌর মেয়র মোঃ ইসলাম বেবী দলীয় প্রার্থী কে বিজয়ী করতে সকলকে এগিয়ে আসার আহবান জানান।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology