বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৪:২২ অপরাহ্ন

আলীকদমে পুষ্টি সমন্বয় কমিটির সভা

আলীকদমে পুষ্টি সমন্বয় কমিটির সভা

আলীকদম উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। আজ ২৮ সোমবার দুপুরে উপজলো স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডাঃ শহিদুর রহমানের সভাপতিত্বে হাসপাতালের কনফারেন্স কক্ষে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম।

কমিটির সদস্য সচিব ও ইউএইচএন্ডএফপিও এতে স্বাগত বক্তব্য দেন। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান মোহাম্মদ নাছির উদ্দিন, ডা. এসএম হাসান মাহমুদ, তানভীর হাসান, ডাঃ সুমাইয়া ইয়াকুব,  উপসহকারি উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা ডাঃ অভিজিত বড়–য়া, ইউপি সদস্যা ইয়াছিন আক্তার প্রমুখ। সভায় কারিতাসের লীন প্রকল্পের উপজেলা ম্যানেজার অভিরাম ত্রিপুরা আলীকদমে পুষ্টি তথ্যের ওপর ২০১৯-২০২০ সালের একটি কর্মপরিকল্পনার চিত্র তুলে ধরেন।

সভায় জানানো হয়, সাম্প্রতিক সময়ে সরকার পুষ্টি বিষয়ে সর্বোচ্চ অগ্রাধিকার দিচ্ছে এবং অপুষ্টি পরিস্থিতির উন্নয়নের জন্য জাতীয় পুষ্টিনীতি ২০১৫ ও দ্বিতীয় জাতীয় পুষ্টি কর্ম-পরিকল্পনা (২০১৬-২০১৫) প্রণয়ন করেছে। যেখানে বহুখাত ও বহুস্তর বিশিষ্ট সমন্বিত পুষ্টি কার্যক্রমের কথা উল্লেখ আছে। আলীকদমে পুষ্টি উন্নয়নে সরকারের সহযোগি সংস্থা হিসেবে কারিতাসের লীন প্রকল্প।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology