বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৪:৫৩ পূর্বাহ্ন

আলীকদমে শেষ মুহূর্ত্বে জমছে প্রার্থীদের প্রচার প্রচারনা

আলীকদমে শেষ মুহূর্ত্বে জমছে প্রার্থীদের প্রচার প্রচারনা

হিল্লোল দত্ত,আলীকদমঃ
বান্দরবানের আলীকদম উপজেলায় শেষ মুহূত্বের প্রচারনায় ব্যাস্ত সময় পার করছেন উপজেলা নির্বাচনের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদপ্রার্থীরা। উপজেলা সদরের অলি-গলি,দূর্গম পাহাড়ী পথ,ঝিরি,নদী পার হয়ে পাহাড়ী পল্লীর প্রতিটি ওয়ার্ডের প্রতিটি মানুষের ঘরে ঘরে ছুটে চলেছেন প্রার্থীরা।

আলীকদমে চেয়ারম্যান পদে হেভিওয়েট দুই প্রার্থী আওয়ামীলীগের জামাল উদ্দিন ও বিএনপির স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম। এ দুই চেয়ারম্যান প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই হবে বলে মনে করছেন স্থানীয়রা। অপরদিকে ভাইস চেয়ারম্যান প্রার্থীরাও সমান তালে প্রচারনা চালাচ্ছেন। আলীকদমে কোনো পদে প্রার্থীতা প্রত্যাহার না হওয়ায় নির্বাচনী পরিবেশ খুব চাঙ্গা হয়ে রয়েছে। এ কারনে ভোটারদের মধ্যে ও রয়েছে নির্বাচনের রেশ।

আগামী ১৮ই মার্চ আলীকদম উপজেলা নির্বাচন অনুষ্টিত হবে। এই উপজেলায় চেয়ারম্যান পদে ২জন,পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৩জন,মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩জন প্রতিদ্বন্দি¦তা করছেন। ৪টি ইউনিয়নের ২৯ হাজার ভোটার নিয়ে চলবে এই ভোটযুদ্ধ। দুই চেয়ারম্যান প্রার্থীই নিজেদেরকে এগিয়ে রাখছেন এই ভোটযুদ্ধের লড়াইয়ে। পাল্টাপাল্টি অভিযোগের তীর ছুড়ছেন উভয়েই। অভিযোগ করেও থেমে নেই করছেন পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন।তবে এত কিছুর পরেও থেমে নেই প্রচারনা, চলছে মাইকিং, কর্মীসভা, পথসভা, জনসভা, ঘরোয়া বৈঠক ও গনসংযোগ।

আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী জামাল উদ্দিন বলেন, এলাকায় ভোটারদের দ্বারে দ্বারে ভোট চেয়েছি। জনগনের প্রতি আমার যেমন ভালোবাসা রয়েছে, তেমনি আমার প্রতিও তাদের আস্থা আছে এইটা আমি বুঝতে পেরেছি।জনগন স্বাধীনতা পক্ষের শক্তিকে রায় দিতে শুরু করেছে। তারই ধারাবাহিকতায় আমি ১৮ তারিখে জনগনের ভালোবাসার মাধ্যমে নিরঙ্কুশ বিজয় লাভ করে এই চেয়ারটি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দিবো।আমার একটাই অঙ্গীকার এলাকায় চেয়ারম্যান হিসেবে নয় এলাকায় জনগনের সেবক হিসেবে কাজ করবো।

অন্যদিকে বিএনপির স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম বলেন, আমি সব সময় সাম্প্রদায়িক সম্প্রীতিতে বিশ্বাস করি ।ভোটারদের প্রতি প্রতি আমার আস্থা আছে। যার কারনে আলীকদমের জনগন আমাকে দুইবার ইউপি চেয়ারম্যান এবং দুইবার উপজেলা চেয়ারম্যান বানিয়েছে।এবারও যদি নির্বাচন অবাধ,সুষ্ট ও নিরপেক্ষ হয় তাহলে আমি অনেক বড় ব্যবধানে নির্বাচিত হবো।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology