মঙ্গলবার, ১৫ Jun ২০২১, ০১:০০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
আলীকদমে সেনা জোনের উদ্যোগে চিকিৎসা ক্যাম্প ও বিনামূল্যে ঔষধ বিতরণ

আলীকদমে সেনা জোনের উদ্যোগে চিকিৎসা ক্যাম্প ও বিনামূল্যে ঔষধ বিতরণ

হিল্লোল দত্ত, আলীকদম(বান্দরবান)প্রতিনিধি:-
নিরাপত্তা সংশ্লিষ্ট বিভিন্ন কর্মকান্ডের পাশাপাশি পাহাড়ে মানুষের সেবায় নিঃস্বার্থ কাজ করে যাচ্ছে সেনাবাহিনী। এরই ধারাবাহিকতায় বাংলাদেশ সেনাবাহিনীর শান্তকরণ কর্মসূচীর আওতায় আলীকদমে চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার সকাল ৮ টা থেকে বেলা ১২ টা পর্যন্ত আলীকদম ক্যান্টনমেন্ট সংলগ্ন মিষ্টিবাড়ির মাঠে তেইশ বীরের উদ্যোগে এই চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত হয়। এতে আলীকদম সেনা জোনের তেইশ বীরের আরএমও ডাঃ ক্যাপ্টেন মোঃ আসিফ ও তার নের্তৃত্বে একটি চিকিৎসক দল মোট ১১৯ জন চিকিৎসা সুবিধা বঞ্চিতদেরকে চিকিৎসা সেবা প্রদান করেন এবং সেই সাথে বিনা মূল্যে ঔষধ বিতরণ করেন।

চিকিৎসা সুবিধা বঞ্চিত কয়েকজন রোগীর সাথে কথা বললে তারা জানায়, আলীকদমে অনেক বড় একটি সরকারি হাসপাতাল আছে। কিন্তু কর্তৃপক্ষের অবহেলার কারণে হাসপাতাল থেকে তেমন কোন চিকিৎসা সেবা পাওয়া যায়না। এছাড়া পাহাড়ী এলাকা হওয়াতে এখানে ভালো ডাক্তাররা বেশিদিন স্থায়ীভাবে থাকেনা আর যারা থাকেন তারাও নিয়মিত চেম্বার করেন না। যার কারণে আমরা চিকিৎসা সেবা থেকে অনেকটা বঞ্চিত। কিন্তু আলীকদম সেনা জোন থেকে আমাদেরকে সাপ্তাহিক যে চিকিৎসা সেবা ও বিনামূল্যে ঔষধ প্রদান করা হয় তার গুণগত মান অনেক ভাল। এতে এই এলাকার সাধারণ মানুষ অনেকটা উপকৃত হচ্ছে।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology