বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৫:৪০ পূর্বাহ্ন

আলীকদমে সড়ক দূর্ঘটনায় নিহত ২ কাঠ শ্রমিক, আহত ১৩

আলীকদমে সড়ক দূর্ঘটনায় নিহত ২ কাঠ শ্রমিক, আহত ১৩

হিল্লোল দত্ত, আলীকদমঃ
বান্দরবানের আলীকদম-থানচি সড়কের ১৫ কিলো এলাকায় সড়ক দুর্ঘটনায় দুই জন নিহত হয়েছে আহত হয়েছে ১৩ জন। রবিবার সকাল ১১টা ৩০মিনিটের সময় থানচি থেকে আলীকদম হয়ে পেকুয়া টৈটং অভিমূখে ছেড়ে আসা চাঁদের গাড়ি নং- লট ৩৬ গাড়িটি খাড়া পাহাড়ি পথ বেয়ে উঠতে গিয়ে হঠাৎ পিছনের দিকে যেতে থাকলে এদুর্ঘটনা ঘটে। গাড়িটি পেছনের দিকে যেতে থাকলে চালক গাড়ি থেকে লাফিয়ে পালিয়ে যায়। এসময় গাড়িটি রাস্তার পাশে ড্রেনের ওয়ালের সাথে ধাক্কা লেগে উল্টে গেলে ঘটনাস্থলে পেকুয়া উপজেলার টোইটং এলাকায় মোঃ দিদার হোসেন (২৫) নিহত হন।

পরে ফায়ার সার্ভিস, পুলিশ ও সেনাবাহিনী গিয়ে ঘটনা স্থলে গিয়ে আহতদের আলীকদম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। হাসপাতালে আনার পর আব্দুর রশিদ এর ছেলে আবু তালেব (২২) মারা যায়। আহতরা হলেন, একই এলাকার মোস্তাক আহামদ এর ছেলে নুরুল ইসলাম (৩০), আবু তাহেরের এর ছেলে জিয়াবুল কবির (২৩), আব্দুর রশিদ এর ছেলে মোঃ তালেব (২২), দুলাল মিয়ার ছেলে মোঃ জয়নাল আবেদীন (২৮), মৃত শমসের আলম এর ছেলে মোঃ আলী (২৫), মৃত নজির আহামদ এর ছেলে আবু তাহের (৫২), মোঃ শাহ আলম এর ছেলে মোঃ জোবায়ের (২৮) নুরুল হক এর ছেলে মোঃ শহিদুল্লাহ (৩২), নুরুল ইসলাম এর ছেলে রেজাউল করিম (৪৫), বদর আলম এর ছেলে জাফর আহামদ (৪৫), জফুর আহমদ এর ছেলে আছত আলী (৩০), নুরুল ইসলাম এর ছেলে আব্দুর রশিদ (২১), আলী হোসেন এর ছেলে মোঃ কাইছার (২২) এবং বাঁশখালী উপজেলার আব্দুর রশিদ এর ছেলে মোঃ আবু তাহের (৪৫)। আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রেফার করা হয়। রেফারকৃতদের মধ্যে চার জনের অবস্থা আশংকাজনক।

আলীকদম হাসপাতালের ডাঃ কামরুল হাসান বলেন, দুর্ঘটনার কবলে পড়েন মোট মোট ১৫ জন। তার মধ্যে একজন ঘটনাস্থলেই মারা যান, একজন হাসপাতালে আনার পর মারা যান। বাকি ১৩ জনকে আমরা সর্বাত্মক ভাবে চেষ্টা করেছি যাতে অন্তত প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করা যায়। তার মধ্যে চারজন আশঙ্কাজন রয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আলীকদম থানার অফিসার্স ইনচার্জ কাজী রকিব উদ্দিন বলেন, গাড়িটির কোন কাগজপত্র ছিলনা। চালককেও আমরা ধরতে পারিনি। তার আগেই চালক এবং গাড়ির হেলপার পালিয়ে যায়। মূলতঃ চালকের অদক্ষতা ও অতি গতিতে গাড়ি চালানোর কারণেই এধরণের ঘটনা ঘটেছে। আহতদের প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার উন্নত চিকিৎসার জন্য বাইরে পাঠিয়ে দেওয়া হয়েছে।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology