মঙ্গলবার, ২৭ Jul ২০২১, ০৮:৪১ পূর্বাহ্ন

আল্লাহ বিচার করবেন !

মোহাম্মদ রফিকুল ইসলাম, বিশেষ প্রতিনিধি লামা:

বান্দরবানের লামা থানা পুলিশ অভিযান চালিয়ে ২ বছরের সাজাপ্রাপ্ত এক পলাতক আসামীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত মোহাম্মদ হোসেন (৫০) লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ইয়াংছা হামুকছড়া এলাকার মৃত মোহাম্মদ ইছহাক এর ছেলে। সোমবার ২৫ জুন সন্ধ্যায় ইয়াংছা বাজার এলাকা হতে পুলিশ তাকে ধৃত করে।

লামা থানা পুলিশের উপ-পরিদর্শক এসআই আব্দুল্লাহ আল বাকী জানান, ১৯৯৮ সালের কক্সবাজার জেলার চকরিয়ার বন মামলা ১১/৯৮ এর আসামী ছিল মোহাম্মদ হোসেন। চকরিয়ার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিজ্ঞ বিচারক মো. তারেক আজিজ বন আইনের ২৬/(১ ক) ধারায় গত ১১ এপ্রিল ২০১৮ইং আসামীর অনুপস্থিতিতে তাকে ২ বছরের সাজা শুনান। এর পর থেকে সে পলাতক ছিল।

জেল হাজতে থাকা আসামী মোহাম্মদ হোসেন কান্নারত অবস্থায় প্রতিবেদককে বলেন, চকরিয়ার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আমার চলমান বন মামলার আইনজীবি এ্যাডভোকেট মো. শাহজাহান বছর খানেক আগে মামলা শেষ হয়ে গিয়েছে বলে আমায় জানিয়েছিলেন।

তিনি মামলা শেষ হয়ে গেছে জানিয়ে সর্বশেষ আমার কাছ থেকে ৩ হাজার টাকাও নিয়েছেন। আমি খুশি হয়ে তাকে ক্ষেতের তরমুজ উপহার দিয়েছিলাম। কিন্তু সোমবার ২৫ জুন সন্ধ্যায় আমাকে ইয়াংছা বাজার হতে লামা থানার পুলিশ আটক করে নিয়ে আসে। তখন জানতে পারি আমার ঐ বন মামলায় ২ বছরের সাজা হয়েছে। আমি বর্তমানে চোখে দেখিনা এবং আমার ডান হাতের কবজি এক দূর্ঘটনায় কেটে গেছে। আমি এই বৃদ্ধ অবস্থায় জেল খাটার জন্য সম্পূর্ণ দায়ী আমার আইনজীবি। আল্লাহ তার বিচার করবেন।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology