বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০:২৭ অপরাহ্ন

ইউপিডিএফ প্রসীত গ্রুপের সদস্যদের চাঁদা দিতে যাওয়ার পথে পাঁচ ঠিকারদার আটক

ইউপিডিএফ প্রসীত গ্রুপের সদস্যদের চাঁদা দিতে যাওয়ার পথে পাঁচ ঠিকারদার আটক

খাগড়াছড়ি প্রতিনিধিঃ
খাগড়াছড়ির মহালছড়ি উপজেলার বিজিতলা এলাকা থেকে সোমবার রাত ১১টার দিকে ইউনাইডেট পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট ইউপিডিএফ প্রসীত গ্রুপের সদস্যদে চাঁদা দেওয়ার জন্য ৩৭ লাখ টাকা নিয়ে যাওয়ার পথে জাকির এন্টারপ্রাইজের সহযোগী পাঁচ ঠিকাদারকে আটক করেছে পুলিশ।

পুলিশ সূত্রের জানা গেছে, সড়ক ও জনপদ বিভাগের অধিনে জাকির এন্টারপ্রাইজের এ জেলায় ৩২টি পাকা ব্রীজের কাজ চলমান রয়েছে। দীর্ঘদিন ধরে জাকির এন্টারপ্রাইজের সত্ত্বাধিকারী জাকির হোসেনকে পাহাড়ের আঞ্চলিক সংগঠনগুলো এক কোটি চল্লিশ লক্ষ টাকা চাঁদা দাবী করে আসছিল। এরই মধ্যে সংগঠনগুরোকে কিছু টাকা পরিশোধ করেছে বলে নাম প্রকাশ না শর্তে সহযোগী এক ঠিকাদার জানান।

ইউপিডিএফ প্রসীত গ্রুপের চাঁদা দেয়ার জন্য চাপ প্রয়োগ করে আসছে সেই কারনে তার ৫ সহযোগী ঠিকাদারকে দিয়ে ৩৭ লাখ টাকা পাঠায়। গোপন সংবাদ পেয়ে পুলিশ তাদের আটক করে। আটকৃতরা হলেন,জসিম উদ্দিন,আলমঙ্গীর হোসেন,মোঃশফিক,মাইনউদ্দিন, ও আল আমিন।

জাকির এন্টারপ্রাইজের সত্ত¦াধিকারী জাকির হোসেন চাঁদার দেয়ার বিষয়টি প্রথমে অস্বীকার করলে ও সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন,ইউপিডিএফসহ পাহাড়ি আঞ্চলিক সংগঠনগুলো অনেক দিন ধরে চাঁদা দাবী করে কাজ বন্ধ সহ নানা ধরের হুমকি দিয়ে আসছিল । কিন্তু কোন টাকা দেয়নি আমি তাদের দেব দিচ্ছি বলে আশ্বাস দিচ্ছে। তবে এই টাকাগুলো ব্রীজের কাজের শ্রমিকদের জন্য নিয়ে যাচ্ছিল।

সদর থানার ওসি শাহাদাৎ হোসেন টিটু আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন প্রসীত বিকাশ চাকমাকে প্রধান আসামী করে মামলা হয়েছে।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology