রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৪:১০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
লামায় এক দিনের ব্যবধানে পানিতে ডুবে দুই শিশুর  মৃত্যু  যশোর কেশবপুরে মৎস্য ঘেরের ভেড়ি থেকে গাঁজার গাছ উদ্ধার, চাষি গ্রেফতার বান্দরবানে ভাবগাম্ভীর্যের মাধ্যমে  উজানী পাড়া বৌদ্ধ বিহারে কঠিন চীবর দানোৎসব চিম্বুক পাহাড়কে বাঁচতে দিন, স্থানীয়দের উচ্ছেদ বন্ধ করুন লামায় ১৭টি উন্নয়ন কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন করলেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর যশোর কেশবপুরে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত ব্যক্তি নিহত মাস্ক না পরায় বান্দরবানে জরিমানা লামায় বেতন বৈষম্য নিরোসনের দাবিতে অনির্দিষ্টকালের কর্মবিরতী স্বাস্থ্য কর্মীরা লামায় ৩শত ফুট পাহাড়ের নিচে ট্রাক, ড্রাইভার গুরুতর আহত লামায় ৩শত ফুট নিচে ট্রাক, ড্রাইভার গুরুতর আহত
ইনস্ট্যান্ট আর্টিকেলে যুক্ত হল দৈনিক আলোকিত সকাল

ইনস্ট্যান্ট আর্টিকেলে যুক্ত হল দৈনিক আলোকিত সকাল

নিউজ ডেস্কঃ
অতি দ্রুত আলোকিত সকাল ইনস্ট্যান্ট আর্টিকেলে যুক্ত হল। জানা যায়, পৃথিবীতে ইন্টারনেটের ব্যবহার বৃদ্ধির সাথে সাথেই যুক্ত হয়েছে বিভিন্ন অনলাইন নিউজ পোর্টাল ও পত্রিকার অনলাইন। গত বছরের ১ই জুন মাসে তৎকালিন দুর্যোগ ও ত্রান মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া আলোকিত সকাল পত্রিকার অনলাইনটি উদ্ধোধন করেন। এরপর স্বল্পপরিসরে অনলাইনটি পরিচালনা করা হয়। এ বছর জানুয়ারি থেকে পুরোদমে চালু করা হয় অনলাইনটি। যাত্রা শুরুর ১ বছর পূর্ণ না হতেই জনপ্রিয় এ পত্রিকাটি ইনস্টান্ট আর্টিকেল যুক্ত হল। যার মাধ্যমে পত্রিকাটি তাদের ভবিষ্যৎ লক্ষ্য ও স্বপ্ন পুরণে এক ধাপ এগিয়ে গেলেন বলে মনে করেন পাঠক ও বিশিষ্ট সাংবাদিকরা।
এ প্রসঙ্গে পোর্টালটির একাধিক পাঠক ও সাংবাদিকের নিকট জানতে চাইলে তারা বলেন, দেশে অনেক পত্রিকার নিউজ পোর্টাল রয়েছে, আমরা সবসময় আলোকিত সকালে দেশ-বিদেশের সবার আগে সব খবরাখবর পড়ি। ইনস্ট্যান্ট আর্টিকেল যুক্ত হওয়ায় যে কোন নিউজের লিংক ওপেন করার মাত্র চোখের পলকেই লিংক খুলে যায়। আমরা স্বাচ্ছন্দবোধে নিউজ পড়তে পারি। এ পদ্ধতি থাকায় সকল পাঠক সাংবাদিকের নিকট এখন এ পোর্টালটি জনপ্রিয় হয়ে উঠেছে।
এ প্রসঙ্গে আলোকিত সকাল এর সম্পাদক ও প্রকাশক নজরুল ইসলামের নিকট জানতে চাইলে তিনি বলেন, একটি পত্রিকা প্রকাশ করা এবং সেই সাথে অনলাইনও পরিচালনা করা খুবই চ্যালেঞ্জিং ব্যাপার। আমরা সে চ্যালেঞ্জ নিয়েই সকল খবরা খবর দ্রুত সকলের নিকট পৌঁছে দিতে বদ্ধপরিকর। তারই ধারাবাহিকতাই আমরা আমাদের পত্রিকার অনলাইনটি ইনস্ট্যান্ট আর্টিকেল যুক্ত করেছি। ভবিষ্যতে এ পত্রিকাকে আরও জনপ্রিয় ও পাঠকদের নিকট আকর্ষনীয় করে তোলার জন্য সব ধরনের পদক্ষেপ গ্রহন করব।
এ বিষয়ে জনপ্রিয় এ পত্রিকাটির বার্তা সম্পাদক শরিফুল ইসলাম বলেন, পাঠকরা হচ্ছেন আমাদের প্রান। মোবাইল কোম্পানিগুলো থ্রিজি-ফোরজি নেটওয়ার্ক’র আওতায় এনেছে সত্য, কিন্তু প্রত্যন্ত অঞ্চলে থ্রিজি-ফোরজি নেটওয়ার্ক থাকলেও অনেক সময় তা হয় ধীরগতির। তাই পাঠকদের সুবিধার কথা চিন্তা করে আমরা এ পদ্ধতি যুক্ত করেছি, যাতে টুজি নেটওয়র্কের মাধ্যমেও নিউজের লিংক ওপেন করে পাঠকরা পড়তে পারে। ভবিষ্যতে পাঠকদের সুবিধার্থে আমরা যে কোন পদ্ধতি প্রয়োগ করতে পিছপা হবনা। তিনি সবসময় সকল পাঠক ও সাংবাদিকদের পত্রিকার অনলাইনটির সাথে থাকার অনুরোধ জানান। তিনি আরো বলেন এ অর্জন আমাদের একার না, এখানে যুক্ত আছে আমাদের আইটি বিভাগের প্রধান জসিম উদ্দিন। যার আপ্রাণ প্রচেষ্টায় আজ আমরা এ অর্জন করতে পেরেছি। এ জন্য তাকেও অসংখ্য ধন্যবাদ। সেই সাথে আমাদের সকল প্রতিনিধিদের জানাই ধন্যবাদ। তারা যেভাবে আমাদের সংবাদ প্রেরণ ও অনলাইনে সংবাদ দেওয়ার পর সকল সংবাদ তাদের ফেসবুকে শেয়ার করেছে সে জন্য আজ আমরা সকলের কাছে পরিচিত হয়ে উঠেছি।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology