রবিবার, ০৯ মে ২০২১, ০৪:৫১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আর থাকবে না থানচিতে পাথর, শুকিয়ে গেছে পানি কেশবপুরে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে আহত ১৫ থানচি নদীতে ডুবে শিশু মৃত্যু থানচিতে প্রধানমন্ত্রী উপহার আর্থিক সহায়তা প্রদান লামায় গ্রামার স্কুলে বঙ্গবন্ধু বুক কর্ণার ও মুক্তিযোদ্ধা কর্নারের উদ্বোধন প্রধানমন্ত্রী’র বিশেষ উপহার পেল লামার ৩হাজার ৬শত পরিবার  বান্দরবানে সুয়ালকে রাবার ড্যাম প্রকল্পে অনিয়মে বাধা দেয়ায় শ্রমিক ও স্থানীয়দের সংঘর্ষে আহত ৯ মানছেনা প্রশাসনের জরিমানা ! অবিরাম চলছে আবাদি জমি ও পাহাড় কাটা ৬ রাউন্ড পিস্তলের গুলিসহ এক জনকে আটক করেছে নাইক্ষ্যংছড়ি পুলিশ আলীকদমে ২’শ পরিবারের মাঝে সেনাবাহিনীর ত্রাণ সহায়তা
উন্নয়ন বোর্ড ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় পুরস্কার বিতরণী

উন্নয়ন বোর্ড ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় পুরস্কার বিতরণী

অংগ্য মারমা,খাগড়াছড়ি প্রতিনিধিঃ
পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার ও পুরস্কার বিতরণী বৃহস্পতিবার বিকেলে খাগড়াছড়ি স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়। টুর্নামেন্টের স্থানীয় ও বিদেশী খেলোয়ার অংশগ্রহন করেন।

খেলাটি শুরু হওয়ার পর টান টান উত্তেজনাপূর্ণ খেলায় প্রথমার্ধে কোন গোল না হলেও দ্বিতীয়ার্ধের ৭০ মিনিটের ইয়াং স্টার ক্লাবের নাইজেরিয়ান খেলোয়ার বকুলা’র দেয়া গোলে জয় পেয়ে যায় ইয়াং স্টার ক্লাব। সূর্য শিখা ক্লাবকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন ইয়াং স্টার ক্লাব।

জেলা প্রশাসক মো: শহিদুল ইসলাম সভাপত্বিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ২৯৮ নং সংসদ সদস্য (প্রতিমন্ত্রী পদমর্যাদা) ও উপজাতীয় পূণর্বাসন ও শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রিগেডিয়ার জেনারেল হামিদুল হক এনএসডব্লিউসি পিএসসি রিজিয়ন কমান্ডার খাগড়াছড়ি, সদর জোন কমান্ডার লে. কর্নেল মোহাম্মদ আরাফাত হোসেন, পুলিশ সুপার (পিপিএম- সেবা) মোহা: আহসান উজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক কাজী মো: চাহেল তস্তরী, অতিরিক্ত জেলা প্রশাসক আবুল হাশেম , জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য জুয়েল চাকমা, সদ্য নির্বাচিত সদর উপজেলা চেয়ারম্যান শানে আলম প্রমূখ।

খেলা শেষে প্রধান অতিথি বক্তব্যে বলেন, আজকে ফুটবল খেলার মাধ্যমে সকলেই ঐক্য বন্ধন সৃষ্টি হয়েছে। খাগড়াছড়ি জেলাকে উন্নয়ন মূল ¯্রােতধারা আনতে হলে ফুটবল টুনামেন্ট আয়োজন করার দরকার। এ টুনামেন্ট পাশাপাশি দেশকে সকলেই মিলেমিশে উন্নয়নে দিকে এগিয়ে নিয়ে যাওয়া সকলেই চেষ্টা করতে হবে। সকল জাতির বাঙ্গালী ও আদিবাসী মিলেমিশে সম্প্রতির খাগড়াছড়ি গড়ে তুলতে হবে এবং তরুন সমাজকে মাদক থেকে দূরে রাখার একমাত্র মাধ্যম হলো খেলাধুলা । এই খেলাধুলা মধ্যে ফুটবল হলো অন্যতম খেলা।

শেষে টুর্নামেন্টে চ্যাম্পিয়ন দলকে এক লক্ষ টাকার চেক, ট্রফি, ম্যাডেল এবং রানার আপকে ৫০ হাজার টাকার চেক, ট্রফি ও মেডেল হাতে তুলে দেন অতিথিবৃন্দ। গত ১৯ ফেব্রুয়ারি থেকে নকআউট পদ্ধতিতে টুর্নামেন্টটি আরম্ভ হয়। এ টুর্নামেন্টে ১৪টি দল অংশগ্রহন করেন।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology