মঙ্গলবার, ২৭ Jul ২০২১, ০৭:৪৮ পূর্বাহ্ন

উষাতন তালুকদার পথ সভায় অংশগ্রহন কারীদেরকে হুমকি

উষাতন তালুকদার পথ সভায় অংশগ্রহন কারীদেরকে হুমকি

একাদশ জাতীয় সংসদ নির্বাচনী প্রচারনার সময় স্বতন্ত্র প্রার্থী উষাতন তালুকদার পথ সমাবেশে কেউ অংশ গ্রহন করলে মুঠো ফোনে মৃত্যুর হুমকি দিচ্ছে বলে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করেন, স্বতন্ত্র প্রার্থী উষাতন তালুকদার সিংহ মার্কা তার অংশ হিসেবে গত ২৩ ও ২৪ ডিসেম্বর বাঘাইছড়ি উপজেলায় প্রচারকার্জ চালিয়ে থাকেন। সে সময় বঙ্গলতলী ইউনিয়ন, রুপাকারী ইউনিয়ন, খেদারমারা ইউনিয়ন ও কয়েকটি এলাকায় নির্বাচনী প্রচার সমাবেশ ও পথসভা আয়োজন করা হয়। উক্ত জনসভা ও পথ সভায় অংশ গ্রহন না করার জন্য এবং নির্দেশ অমান্য করে কেউ অংশগ্রহণ করলে তাকে মুঠো ফোনে মৃত্যুর হুমকি দেন। হুমকির কয়েকটি মুঠো ফোনের নাম্বার দেয়া হলো ০১৮৭৭৫০১১৩৩,০১৮৬৪৫৪৯৫৯৯,০১৮৬৪৯১৫২০০,০১৫৫৩১৪৪১৫১ এসব নম্বার থেকে সন্ত্রাসীরা স্থানীয় জনগণকে ফোন করে। উষাতন তালুকদারের সিংহ মার্কায় ভোট দিলে মৃত্যুর হুমকি দেয়া হচ্ছে। এ ধরনের হুমকি নির্বাচন আচরন বিধির সরাসরি লঙ্ঘন এবং সুষ্ঠু, ভয়ভীতি মুক্ত, নিরপেক্ষ ও অবাধ নির্বাচ অনুষ্ঠানের ক্ষেত্রে হুমকি বলে বিবেচনা করা হয়। বাঘাইছড়ি উপজেলার সহকারী রিটার্নিং অফিসারের নিকট লিখিত ভাবে আপত্তি জানানো হয়েছে বলে প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

আজ ২৫ শে ডিসেম্বর মঙ্গলবার সন্ধ্যায় বার্তা প্রেরক ত্রিদিপ চাকমা স্বাক্ষরিত একটি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই বিষয়টি জানানো হয়েছে।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology