বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০২:২৪ পূর্বাহ্ন

এমন সন্ত্রাসী কার্যকলাপ সমগ্র ত্রিপুরা জনগোষ্ঠী কখনো মানবে না

এমন সন্ত্রাসী কার্যকলাপ সমগ্র ত্রিপুরা জনগোষ্ঠী কখনো মানবে না

ডেস্ক নিউজঃ 

রাঙ্গামাটি সাইজাম পাড়ার ৩ জন নিরীহ ত্রিপুরা গ্রামবাসীকে নৃশংসভাবে গুলি করে হত্যা করে কুকিচিন ন্যাশনাল ফ্রন্ট(কেএনএফ) সশস্ত্র সন্ত্রাসীরা, এর প্রতিবাদে বান্দরবানে একটি মানববন্ধ অনুষ্ঠিত হয়।

আজ ৩ জুলাই রবিবার সকাল সাড়ে ৯ টার সময় বান্দরবান শহরস্থ মুক্তমঞ্চের সামনে ত্রিপুরা স্টুডেন্ট ফোরাম,বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদ ও বান্দরবান সচেতন নাগরিক সমাজ ব্যানারে এই মানববন্ধনটি অনুষ্ঠিত হয়। উক্ত মানববন্ধনে সভাপতিত্ব করেন, সতহা পানজি ত্রিপুরা। সুরেশ ত্রিপুরা, স্টিফ ত্রিপুরা, দেনদোহার জলায় ত্রিপুরা, গাবরিয়েল ত্রিপুরসহ ত্রিপুরা সমাজের বিভিন্ন স্তরের জনগোষ্ঠিরা এসময় উপস্থিত ছিলেন।


মানববন্ধনে বক্তারা বলেন, গত ২১ জুন মঙ্গলবার রাঙ্গামাটি জেলার বিলাইছড়ি উপজেলা ৪ নং বড়থলী ২নং ওয়ার্ড সাইজাম পাড়ায় কুকিচিন সশস্ত্র সন্ত্রাসীরা নিহত ব্যক্তিদেরকে শুধু গুলি করে হত্যা করে ক্ষান্ত হননি,ধারালো ছুরি ও দা দিয়ে গলা ও মাথা কেটে আদিম যুগের বর্বরোচিত নৃশংসভাবে হত্যা করেছে। এই ঘটনায় আরো দুই জন আহত হয়েছে। ঘটনার বার দিন পার হয়ে গেলেও এখনো প্রশাসন কোন পদক্ষেপ নেইনি, এই তথাকথিত সন্ত্রসাী কুকিচিনের বিরুদ্ধে। এমন সন্ত্রাসী কার্যকলাপ সমগ্র ত্রিপুরা জনগোষ্ঠী কখনো মানবে না, মানতে পার

ত্রিপুরা জনগোষ্ঠীর ওপর হামলা ও নৃশংস হত্যাকান্ডের সাথে জড়িত তথাকথিত কুকিচিন ন্যাশনাল ফ্রন্ট(কেএনএফ)দেরকে অভিযান চালিয়ে অতিশীঘ্রই আয়নের আওতায় আনার জোর দাবি জানায়।

 

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology