রবিবার, ১৩ Jun ২০২১, ০৫:৫০ অপরাহ্ন

করোনা; লামায় হাত ধোয়া বেসিন স্থাপন

করোনা; লামায় হাত ধোয়া বেসিন স্থাপন

মংসিংপ্রু লামাঃ
বান্দরবানের লামা উপজেলায় কোভিড-১৯ রেসপন্স কর্মসূচী আওতায় জনগণের সচেতনতামূলক কার্যক্রমের অংশ হিসেবে হাত ধোয়া বেসিন স্থাপন করা হয়েছে। ইউএসএইড অর্থায়নে বেসরকারী সংস্থা সেভ দ্যা চিলড্রেন ইন্টারন্যাশনাল ও গ্রীন হিল রাঙ্গামাটি এর সহযোগীতায় এমপিসিএস প্রকল্পের আওতায় কোভিড-১৯ রেসপন্স এর কার্যক্রমে লামা উপজেলায় জনসচেতনতা মূলক ৪৫ টি হাত ধোয়ার বেসিন স্থাপন করা হচ্ছে।
সোমবার (৪ মে) দুপুরে লামা উপজেলা পরিষদ প্রাঙ্গনে স্থাপিত হাত ধোয়া বেসিনে হাত ধোয়ে এই কার্যক্রম উদ্বোধন করেন লামা উপজেলা পরিষদ চেয়ারম্যান মোস্তফা জামাল ও উপজেলা নির্বাহী অফিসার নূর-এ-জান্নাত (রুমি)। এইসময় বান্দরবান বিশ্ব বিদ্যালয়ের এসিসটেন রেজিষ্টার মো. ওমর ফারুক রুবেল, লামা উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মো. আলী হোসাইন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. মজনুর রহমান, গ্রীন হিল সংস্থার এমপিসিএস প্রকল্পের প্রকল্প কর্মকর্তা মংছিংপ্রু ও সেভ দ্যা চিলড্রেন এর পিও ইঞ্জিনিয়ার মো. সোয়াইব রিয়াদ উপস্থিত ছিলেন।
প্রকল্পের ব্যবস্থাপক কিউ ই দিলদার মাহমুদ জানিয়েছেন, কোভিড-১৯ রেসপন্স এর কর্মসূচী হিসেবে লামা উপজেলা ৬০ কেজি ব্লেসিং পাউডার, ৪টি প্রে মেসিন, ২৫০ জন হাইজিং কিট ও ১ হাজার পিজ সচেতন বার্তা লিফ লেইট উপজেলা প্রশাসনকে প্রদান করা হয়েছে। ভবিষ্যতে কোভিড-১৯ নিয়ে জনগণকে সচেতন ও উন্নয়ন মূলক কার্যক্রমের অব্যাহত থাকবে।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology