শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:১৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
রাঙ্গামাটিতে দোলযাত্রা হোলি রঙের উৎসব পালিত বান্দরবানে উদযাপিত করল জাতীয় সমাজসেবা দিবস-২০২৩ বান্দরবান দলবনিয়া এলাকায় বন্যা দূর্গতদের মাঝে মোবাইল হেলথ ক্যাম্প ইউপিডিএফের ৪ নেতাকে হত্যার প্রতিবাদে মানিকছড়িতে অবরোধ চলছে কলাবতী শাড়ি আগামীতে দেশের বাইরে রপ্তানিতে ছেয়ে যাবে – শাহ্ মোজাহিদ রোয়াংছড়ি তুলাছড়ি পাড়ায় প্রতিবেশ পুনরুদ্ধারে পিআইসি’র কমিউনিটি চার্টার বিষয়ক মতবিনিময় বান্দরবানে বন্যায় ক্ষতিগ্রস্ত ৬শ পরিবারকে শক্তি ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ নাইক্ষ্যংছড়িতে পাহাড় ধ্বসে শিশুসহ একই পরিবারের আহত ৪ বাান্দরবানে কর্মরত সাংবাদিকদের সাথে বাল্যবিবাহ নিরোধকল্পে বিষয়ে ওরিয়েন্টেশন করল গ্রীনহিল দি মারমা কো অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন
কেন্দ্রীয় বিএমএ  এর  সাথে বান্দরবান বিএমএ জেলা শাখার মতবিনিময়

কেন্দ্রীয় বিএমএ  এর  সাথে বান্দরবান বিএমএ জেলা শাখার মতবিনিময়

নিজস্ব প্রতিবেদকঃ
বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশন (বিএমএ) কেন্দ্রীয় মহাসচিবের প্রতিনিধিদলের সাথে বান্দরবান বিএমএ জেলা শাখার সাথে একটি মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বান্দরবান ভেনাস রির্সোটে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় প্রতিনিধিত্ব করেন, ডাঃ মোঃ এহতেশামুল হক চৌধুরী দুলাল, মহাসচিব কেন্দ্রীয় বিএমএ। সফর সঙ্গী ছিলেন, ডাঃ মোঃ এসকে শহিদ উল্লাহ, দপ্তর সম্পাদক, কেন্দ্রীয় বিএমএ এবং ডাঃ মোঃ জামাল উদ্দিন চৌধুরী, কার্যনির্বাহী সদস্য কেন্দ্রীয় বিএমএ। সভাপতিত্ব করেন, ডাঃ অসুইপ্রু মার্মা, সিভিল সার্জন ও সাঃ সস্পাদক, বিএমএ বান্দরবান। সভায় স্বাগত বক্তব্য প্রদান করেন ডা. অংচালু, উপ-পরিচালক, পরিবার পরিকল্পনা, বান্দরবান এবং সহ-সভাপতি, বিএমএ, বান্দরবান জেলা শাখা।

মহাসচিব ডাঃ মোঃ এহতেশামুল হক চৌধুরী দুলাল, সবার জন্য স্বাস্থ্য সেবা নিশ্চিত করনের লক্ষ্যে চিকিৎসকদের আরো আন্তরিকতার সাথে কাজ করার আহ্বান জানান। চলতি ২০২০ সালে সারা বাংলাদেশে স্বাস্থ্য সেবার মান উন্নয়নে আরো ৫ হাজার চিকিৎসক নিয়োগ করা হবে এবং প্রতিটি স্বাস্থ্য কেন্দ্রে প্রয়োজনীয় সংখ্যক জনবল পদায়ন প্রায় চুড়ান্ত পর্যায়ে রয়েছে। তাছাড়া দূর্গম এলাকা সমূহে চিকিৎসক পদায়নে আরো আন্তরিকতার সাথে দৃষ্টি দেওয়ার আশ্বাস দেন।

শেষে তিনি বলেন, তাছাড়া নতুন যোগদানকৃত চিকিৎসকদের দ্রুত বিএমএ সদস্য ভর্তির জন্য স্থানীয় বিএমএকে অনুরোধ জানানো হয় এবং দ্রুততম সময়ে নতুন কমিটি গঠনের পরামর্শ প্রদান করা হয়।

সভায় ৩৯তম বিসিএস এর মাধ্যমে যোগদানকৃত চিকিৎসকদের অভ্যর্থনা জানানো হয়। এ সময় সভাস্থল নতুন ও পুরাতন চিকিৎসকদের এক মিলন মেলায় পরিণত হয়।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology