শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৫৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
রাঙ্গামাটিতে দোলযাত্রা হোলি রঙের উৎসব পালিত বান্দরবানে উদযাপিত করল জাতীয় সমাজসেবা দিবস-২০২৩ বান্দরবান দলবনিয়া এলাকায় বন্যা দূর্গতদের মাঝে মোবাইল হেলথ ক্যাম্প ইউপিডিএফের ৪ নেতাকে হত্যার প্রতিবাদে মানিকছড়িতে অবরোধ চলছে কলাবতী শাড়ি আগামীতে দেশের বাইরে রপ্তানিতে ছেয়ে যাবে – শাহ্ মোজাহিদ রোয়াংছড়ি তুলাছড়ি পাড়ায় প্রতিবেশ পুনরুদ্ধারে পিআইসি’র কমিউনিটি চার্টার বিষয়ক মতবিনিময় বান্দরবানে বন্যায় ক্ষতিগ্রস্ত ৬শ পরিবারকে শক্তি ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ নাইক্ষ্যংছড়িতে পাহাড় ধ্বসে শিশুসহ একই পরিবারের আহত ৪ বাান্দরবানে কর্মরত সাংবাদিকদের সাথে বাল্যবিবাহ নিরোধকল্পে বিষয়ে ওরিয়েন্টেশন করল গ্রীনহিল দি মারমা কো অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন
কোটি টাকার ইয়াবাসহ নাইক্ষ্যংছড়ির দুই মাদক পাচারকারী আটক

কোটি টাকার ইয়াবাসহ নাইক্ষ্যংছড়ির দুই মাদক পাচারকারী আটক

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধিঃ
টেকনাফ সড়কের লিংকরোড মুহুরী পাড়া এলাকা থেকে ৩০ হাজার ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। রবিবার সন্ধ্যায় চলা এই অভিযানে ইয়াবা পাচারে ব্যবহৃত একটি ডাম্পার গাড়িও জব্দ করা হয়।
র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক মিডিয়া এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান-মুহুরীপাড়াস্থ কেএম কমপ্লেক্স এন্ড রেসিডেন্স মার্কেটের সামনে র‌্যাবের চেকপোষ্ট পরিচালনার সময় একটি ডাম্পার গাড়ি থেকে নেমে পালানোর সময় দুই মাদক পাচারকারীকে আটক করে র‌্যাব সদস্যরা। তারা হল- নাইক্ষ্যংছড়ি উপজেলার সদর ইউনিয়নের চাকঢালার মো: মনছুর আলীর পুত্র  ৪নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য নব্য আওয়ামী যুবলীগ নেতা মোঃ মোঃ ফয়েজ উল্লাহ ও একই এলাকার মৃত রশিদ আহম্মেদের পুত্র মোঃ আব্দুল গফুর।
আটক আসামীদের দেয়া তথ্যমতে ওই ডাম্পারটিতে তল্লাশি চালিয়ে ৩০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ১ কোটি  টাকা।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology