বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:০৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
রাঙ্গামাটিতে দোলযাত্রা হোলি রঙের উৎসব পালিত বান্দরবানে উদযাপিত করল জাতীয় সমাজসেবা দিবস-২০২৩ বান্দরবান দলবনিয়া এলাকায় বন্যা দূর্গতদের মাঝে মোবাইল হেলথ ক্যাম্প ইউপিডিএফের ৪ নেতাকে হত্যার প্রতিবাদে মানিকছড়িতে অবরোধ চলছে কলাবতী শাড়ি আগামীতে দেশের বাইরে রপ্তানিতে ছেয়ে যাবে – শাহ্ মোজাহিদ রোয়াংছড়ি তুলাছড়ি পাড়ায় প্রতিবেশ পুনরুদ্ধারে পিআইসি’র কমিউনিটি চার্টার বিষয়ক মতবিনিময় বান্দরবানে বন্যায় ক্ষতিগ্রস্ত ৬শ পরিবারকে শক্তি ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ নাইক্ষ্যংছড়িতে পাহাড় ধ্বসে শিশুসহ একই পরিবারের আহত ৪ বাান্দরবানে কর্মরত সাংবাদিকদের সাথে বাল্যবিবাহ নিরোধকল্পে বিষয়ে ওরিয়েন্টেশন করল গ্রীনহিল দি মারমা কো অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন
খাগড়াছড়িতে গৃহবধুর লাশ উদ্ধার

খাগড়াছড়িতে গৃহবধুর লাশ উদ্ধার

অংগ্য মারমা, খাগড়াছড়ি প্রতিনিধিঃ
খাগড়াছড়ির শহরের কলেজ গেইট এলাকায় ভাড়াবাসা থেকে এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার বিকেল খবর পেয়ে তালাবদ্ধ কক্ষের তালা ভেঙ্গে পুলিশ এই গৃহবধুর মৃতদেহ উদ্ধার করে। স্থানীয় বাসিন্ধারা জানান নিহত নারীর নাম রোজিনা বেগম বয়স ২৫। সে তার স্বামীকে নিয়ে এ ভাড়া বাসায় থাকতো। এ ঘটনায় পলাতক রয়েছে রোজিনা বেগমের স্বামী মনির হোসেন। জানাগেছে নিহত রোজিনা পানছড়ি উল্টাছড়ির বাসিন্দা আ: রশিদের মেয়ে।

স্থানীয় সূত্রে জানা যায়, বিগত আড়াই বছর পূর্বে প্রেম কওে সম্পর্কের মাধ্যমে তাদেও বিয়ে হয়। গত বুধবার রাতে টমটম জমা দিয়ে গাঢাকা দেয় রোজিনার স্বামী মনির হোসেন। সে স্ত্রীকে হত্যা করে পালিয়ে গেছে বলে স্থানীয়রা অভিযোগ করেছে। নিহত রোজিনা বেগমের মৃতদেহ ময়নাতদন্তের জন্য পুলিশ নিয়ে গেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছে খাগড়াছড়ি সদর থানার ওসি (তদন্ত) মো: আফসার বলেন, প্রাথমিক অবস্থায় ধারনা করা হচ্ছে পারিবারিক কলহের জের এ হত্যাকা-ের ঘটনা ঘটে থাকতে পারে। শ^াসরোধ করে তাকে হত্যা করা হয় বলে ধারনা করা হচ্ছে। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে বলে তিনি জানান। ময়না তদন্তের জন্য পুলিশ লাশটি খাগড়াছড়ি সদর হাসপাতালে পেরন করেন।

রেজিনার মা শিরিনা বেগম জানান, প্রেমের সম্পর্ক করে বিয়ে হলেও তাদেও সংসারে ঝগড়া বিবাদ লেগে ছিল। গত দু দিন ধরে মেয়ের সাথে যোগাযোগ হয়নি। স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে মেয়ের লাশ দেখে কান্নায় ভেঙ্গে পড়েন তিনি।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology