শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০১:৫৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কেশবপুরে গোলাম সরোয়ার স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত যশোর কেশবপুরে বোরো ক্ষেতে গরুর বদলে মই টানছে মানুষ বান্দরবানে উদযাপিত হলো উত্তরায়ন সংক্রান্তি  লামায় মোটরসাইকেল-জিপের মুখোমুখি সংঘর্ষে আহত ৩ যশোর কেশবপুর থানা পুলিশের হাতে নারীসহ ১০ আসামী গ্রেফতার পৌর নির্বাচনকে সামনে রেখে বান্দরবানে আইন-শৃঙ্খলা সভা অনুষ্ঠিত লামায় মোটরসাইকেল চালক কিশোরীকে ধর্ষণ, চালক গ্রেফতার যশোর কেশবপুরে ৫৪ বোতল ফেনসিডিলসহ ব্যবসায়ী গ্রেফতার বিক্ষোভ মিছিলে বান্দরবানে বিএনপি পুলিশের বাধার মুখে বাংলাদেশ গেমস কে সামনে রেখে বান্দরবানে পাঁচটি ইভেন্টে প্রশিক্ষণ ক্যাম্প শুরু 
খাগড়াছড়িতে ভারতীয় ওষুধ ও শাড়ীসহ ২জন আটক

খাগড়াছড়িতে ভারতীয় ওষুধ ও শাড়ীসহ ২জন আটক

খাগড়াছড়ি প্রতিনিধিঃ

খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গায় অবৈধভাবে নিয়ে আসা ১২৪ পিস ভারতীয় শাড়ি ও ২৮ লাখ ৪০ হাজার পিস ভারতীয় ওষধসহ দুই জনকে আটক করেছে মাটিরাঙ্গা থানা পুলিশ। এসময়  একটি জীপ (চট্টগ্রাম-গ-২৫৩২) ও দুইজনকে আটক করেছে মাটিরাঙ্গা থানা পুলিশ।

মঙ্গলবার ২৭ অক্টোবর রাত ১০টার দিকে মাটিরাঙ্গা সদর ইউনিয়নের ওয়াসু সীমান্ত দিয়ে পুরান বাজার রোডে মাটিরাঙ্গা বাজার আসার সময় গোপন সংবাদের ভিওিতে পুলিশ ৫নং পৌর ওয়ার্ড চেয়ারম্যান পাড়া কবরস্হানে জীপ গাড়িটিকে গতিরোধ করে মাটিরাঙ্গা থানায় নিয়ে আসে। পরে ভোর ৪টা পর্যন্ত তল্লাশী চালিয়ে ভারতীয় এসব পণ্যসহ দুই জনকে আটক করা হয়।

বুধবার (২৮ অক্টোবর) দুপুরের দিকে ভারতীয় শাড়ি ও বিভিন্ন ঔষধ আটকের বিষয়টি গনমাধ্যমকর্মীদের নিশ্চিত করেছেন মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলী।

পুলিশ সুত্রে জানা যায়, একটি জীপে করে ভারতীয় শাড়ি ও বিভিন্ন জাতের ঔষধ ওয়াচু রাবার বাগান এলাকা দিয়ে মাটিরাঙ্গায় প্রবেশ করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে মাটিরাঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সাইফুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান চালিয়ে তাদেরকে মাটিরাঙ্গার পৌরসভার চেয়ারম্যানপাড়া এলাকা থেকে আটক করা হয়। এঘটনায় গাড়ির চালক মো. শাহ আলম (৩৭)সহ অজ্ঞাতনামা ২/৩ জনকে আসামী ও হেলফার মো. এছহাক মিয়া (১৬)-কে অভিযুক্ত করে বিশেষ ক্ষমতা আইনে মাটিরাঙ্গা থানায় একটি মামলা দায়ের করেছেন মাটিরাঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সাইফুল ইসলাম।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলী বলেন, প্রায়ই সরকারী ট্যাক্স ফাঁকি দিয়ে অবৈধভাবে ভারতীয় পন্য মাটিরাঙ্গায় প্রবেশ করছে।  এসব অবৈধ পথে পন্য আমদানী রোধে মাটিরাঙ্গা থানা পুলিশের নিয়মিত টহল অব্যহৃত থাকবে। তিনি সাংবাদিকসহ সচেতন মহলের সহযোগিতা কামনা করেন।

আটককৃত শাড়ি ও ঔষধের বর্তমান বাজারমূল্য ৩০ লাখ টাকার উপরে বলে জানিয়েছেন মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology