শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৩:১৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কেশবপুরে গোলাম সরোয়ার স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত যশোর কেশবপুরে বোরো ক্ষেতে গরুর বদলে মই টানছে মানুষ বান্দরবানে উদযাপিত হলো উত্তরায়ন সংক্রান্তি  লামায় মোটরসাইকেল-জিপের মুখোমুখি সংঘর্ষে আহত ৩ যশোর কেশবপুর থানা পুলিশের হাতে নারীসহ ১০ আসামী গ্রেফতার পৌর নির্বাচনকে সামনে রেখে বান্দরবানে আইন-শৃঙ্খলা সভা অনুষ্ঠিত লামায় মোটরসাইকেল চালক কিশোরীকে ধর্ষণ, চালক গ্রেফতার যশোর কেশবপুরে ৫৪ বোতল ফেনসিডিলসহ ব্যবসায়ী গ্রেফতার বিক্ষোভ মিছিলে বান্দরবানে বিএনপি পুলিশের বাধার মুখে বাংলাদেশ গেমস কে সামনে রেখে বান্দরবানে পাঁচটি ইভেন্টে প্রশিক্ষণ ক্যাম্প শুরু 
খাগড়াছড়িতে ৭৩জন ভিক্ষুক পেলে এককালীন অনুদান

খাগড়াছড়িতে ৭৩জন ভিক্ষুক পেলে এককালীন অনুদান

খাগড়াছড়ি সংবাদদাতাঃ

খাগড়াছড়ি জেলা সমাজকল্যাণ পরিষদ কর্তৃক মাটিরাঙ্গা উপজেলায় ভিক্ষাবৃত্তিতে নিয়োজিত উপজেলার ৭৩জন অসহায় ভিক্ষুকদের মাঝে নগদ ৩ লাখ ৬৫হাজার টাকা বিতরণ করা হয়েছে।

সোমবার ২নভেম্বর সকাল ১১টার দিকে মাটিরাঙ্গা উপজেলা পরিষদের অডিটোরিয়ামে উপজেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজিত এককালীন নগদ আর্থিক বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো:রফিকুল ইসলাম এবং অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার তৃলা দেব।

এসময় অতিথিরা বলেন, জাতীয় সমাজ কল্যাণ পরিষদের অর্থায়নে প্রতি জন ভিক্ষুককে ৫হাজার টাকা দিচ্ছি কারন ভিক্ষা না করে, এই অর্থ দিয়ে কিছু একটা করে। যাতে ভিক্ষা করতে না হয়। বর্তমান সরকার দা‌রিদ্রমুক্ত বাংলা‌দেশ গড়‌তে কাজ করে যাচ্ছেন। এবং ভিক্ষুক‌দের পুর্বাসন কর‌ছেন।

অনুষ্ঠান শেষে প্রধান অতিথি মো:রফিকুল ইসলাম ও মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার তৃলা দেব ভিক্ষুকদের হাতে এই নগদ অর্থ প্রদান করা হয়।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology