সোমবার, ১৪ Jun ২০২১, ০৩:০২ পূর্বাহ্ন

খাগড়াছড়ির থলিপাড়াতে পূর্ব শূত্রুতা জেরে ইউপি সদস্য নিহত ও শিশুসহ আহত ৭

খাগড়াছড়ির থলিপাড়াতে পূর্ব শূত্রুতা জেরে ইউপি সদস্য নিহত ও শিশুসহ আহত ৭

খাগড়াছড়ি প্রতিনিধি:
খাগড়াছড়ি সদর উপজেলায় দূর্গম থলিপাড়াতে পূর্ব শূত্রুতা জেরে প্রতিপক্ষের হামলায় ১ নং খাগড়াছড়ি ইউনিয়ন পরিষদ এর ৫নং ওয়ার্ডে সদস্য কালী বন্ধু ত্রিপুরা (৫৭) নিহত হয়েছে। আহত শিশুসহ সাতজন। আজ শুক্রবার (২৯ মার্চ) সকাল ১০টার দুর্গম থলিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও আহতরা জানান, দুই বছর আগে থলিপাড়া গ্রামে দুইজনকে হত্যা করা হয়েছিল। ওই মামলার আসামি ছিলেন ইউপি সদস্য কালি বন্ধু ত্রিপুরা। তিনি এতোদিন আত্মগোপনে ছিলেন। শুক্রবার আত্মগোপন থেকে নিজ বাড়িতে স্ব-পরিবারে চাঁদের গাড়ী ও মোটর সাইকেলে করে গ্রামে ফেরার পথে নিহার বিন্দু ত্রিপুরার নেতৃত্বে ৩০ থেকে ৪০ জন সন্ত্রাসী তাদের উপর ধারালো অস্ত্রশস্ত্র দিয়ে হামলা চালায়।

এ সময় ঘটনাস্থলে প্রাণ হারায় ইউপি মেম্বার কালি বন্ধু ত্রিপুরা। হামলায় কালি বন্ধু ত্রিপুরার স্ত্রী রেমাপতি ত্রিপুরা(৫৭), ছেলে প্রদীপ ত্রিপুরা (২৪),যতœ বিকাশ ত্রিপুরা(৩০), আত্মীয় অরুনা ত্রিপুরা(৩৫), রুপবালা ত্রিপুরা(৩৫), বিদ্যা রতন ত্রিপুরা(৩৫) ও উৎপল ত্রিপুরা(০৮) আহত হয়।

খাগড়াছড়ির অতিরিক্ত পুলিশ সুপার এমএম সালাউদ্দিন বলেন, পূর্ব শক্রতার জের ধরেই এ হত্যাকান্ড । হামলাকারীদের গ্রেপ্তার করতে চেষ্টা চলছে বলে জানান।

প্রসঙ্গত আধিপত্য বিস্তার কেন্দ্র করে গত ২০১৭ সালের ১১ মে থলিপাড়া প্রতিপক্ষের হামলায় চিরঞ্জিত ত্রিপুরা (৫৫) ও তার পুত্র কর্ণ ত্রিপুরা (৩০) নিহত হয়েছিল। সে ঘটনা পর থেকে কালী বন্ধু ও তার পরিবারের সদস্যরা আত্মগোপন করে জেলা শহরে অবস্থান করেছিল।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology