রবিবার, ১৩ Jun ২০২১, ০৫:৫৬ অপরাহ্ন

খাগড়াছড়ি দীঘিনালা পঞ্চম শ্রেনীর ছাত্রী ধর্ষনে পর হত্যা প্রতিবাদে উত্তাল পাহাড়ী জনপদ

খাগড়াছড়ি দীঘিনালা পঞ্চম শ্রেনীর ছাত্রী ধর্ষনে পর হত্যা প্রতিবাদে উত্তাল পাহাড়ী জনপদ

অংগ্য মারমা,খাগড়াছড়ি প্রতিনিধি:
খাগড়াছড়ি দিঘীনালা নয়মাইল সরকারি প্রাথমিক বিদ্যালয় পঞ্চম শ্রেণীর ছাত্রী পুনাতি ত্রিপুরা কৃত্তিকাকে ধর্ষণের পর নির্মমভাবে হত্যার প্রতিবাদে উত্তাল পাহাড়ী জনপদ ও কালো ব্যাজ ধারণ।

সোমবার সকাল থেকে বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদ, ত্রিপুরা স্টুডেন্টস ফোরামের ব্যানারে বিভিন্ন সামাজিক সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা সংহতি জানিয়ে রাস্তার নেমে বিক্ষোভ করে। হাজারোও বিক্ষুব্ধ মানুষের বিক্ষোভে শাপলা চত্বর থেকে আদালত সড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।

শাপলা চত্বরে আয়োজিত মানববন্ধন থেকে অভিলম্বে ধর্ষকদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন। আগামী বৃহস্পতিবার খাগড়াছড়ি জেলার সকল প্রাথমিক বিদ্যালয়ে কালো ব্যাজ ধারণ কর্মসূচি ঘোষণা করেন শিক্ষক নেতারা। পরে মানববন্ধন শেষে জেলা প্রশাসক রাশেদুল ইসলাম মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর একটি স্মারকলিপি প্রদান করা হয়।

প্রসঙ্গত, গত শনিবার রাত সাড়ে ১২টার দিকে জেলার দীঘিনালা উপজেলার নয় মাইল তপন কার্বারী পাড়া এলাকার জঙ্গল থেকে নিহত পুনাতি ত্রিপুরা (১১) ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ জানায়, পুনাতি ত্রিপুরার দু’হাত শরীর থেকে বিচ্ছিন্ন ছিল। এ ঘটনায় পুনাতি ত্রিপুরার মা অনুমতি ত্রিপুরা রবিবার রাতে সন্ধ্যায় ২-৩জন অজ্ঞাত ব্যক্তিকে আসামি করে দীঘিনালা থানায় মামলা করেছে। খাগড়াছড়ির অতিরিক্ত পুলিশ সুপার এমএম সালাহউদ্দিন জানান, স্কুল ছাত্রী পুনাতি ত্রিপুরার হত্যাকারীদের চিহিৃত করে গ্রেফতারের সর্বাতœক চেষ্টা চালাচ্ছে বলে জানান।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology