বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৩:১২ অপরাহ্ন

খাগড়াছড়ি দীঘিনালা ত্রিপুরা স্কুল ছাত্রীকে হত্যা

খাগড়াছড়ি দীঘিনালা ত্রিপুরা স্কুল ছাত্রীকে হত্যা

অংগ্য মারমা,খাগড়াছড়ি প্রতিনিধি:
খাগড়াছড়িতে এক ত্রিপুরা স্কুল ছাত্রীকে ধর্ষণের পর হত্যার অভিযোগ উঠেছে। গত শনিবার রাত সাড়ে ১২টার দিকে জেলার দীঘিনালা উপজেলার নয় মাইল তপন কার্বারী পাড়া এলাকার জঙ্গল থেকে নিহত পুনাতি ত্রিপুরা (১১) মৃত নরোত্তম ত্রিপুরা মেয়ে ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

স্থানীয় মেম্বার গণেশ ত্রিপুরা বলেন, নিহত ছাত্রীর মা জুম খেত থেকে ফিরে মেয়েকে না দেখে স্বজন ও স্থানীয়দের সহায়তায় তাকে খোঁজাখুজি করে। শনিবার রাত সাড়ে ১২টার দিকে বাসা থেকে ১শ’ গজ দূরের একটি সেগুন বাগান থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ ।

জানা গেছে, নয়মাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী প্রনাতি শনিবার দুপুরে টিফিনের সময় বাড়িতে এসে স্কুলে আর ফিরে যায়নি। পাঠ্যবই বিদ্যালয়েই ছিল। তখন মা অনুমতি ত্রিপুরা জুমে ছিলেন।
নিহত খবর সহপাঠীরা জানার পর শেষবারের মতো দেখতে বাড়িতে ছুটে যায় নয় মাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা। দীঘিনালায় ছাত্রী হত্যা, প্রতিবাদে রোববার সকাল থেকে খাগড়াছড়ি-দীঘিনালা সড়কের বিভিন্ন স্থানে গাছের গুড়ি ফেলে সড়ক অবরোধ করে স্থানীয়রা ।

খাগড়াছড়ির সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা, জেলা প্রশাসক মো: রাশেদুল ইসলাম, পুলিশ সুপার আলী আহমদ খান এলাকায় গিয়ে ঘটনার সুষ্ঠু তদন্ত ও দোষীদের খুঁজে বের করার আশ্বাসের ভিত্তিতে বেলা ১টায় সড়কে যান চলাচল স্বাভাবিক হয়।

বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদের শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক দয়ানন্দ ত্রিপুরা অভিযোগ করে বলেন, খাগড়াছড়িতে গত ৩ মাসে ৫ কিশোরী ও শিশুকে ধর্ষণ করা হয়েছে। গতরাতে ধর্ষণের পর এক শিশুকে হত্যা করা হয়েছে। এসব ঘটনার দৃষ্টান্তমূলক শান্তির দাবি জানান তিনি।

খাগড়াছড়ি সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক নয়নময় ত্রিপুরা বলেন, নিহতের শরীরের বিভিন্ন অংশে ধারালো অস্ত্রের চিহ্ন রয়েছে। এঘটনায় ৪ সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। রোববার সকালে খাগড়াছড়ি সদর হাসপাতালে ময়নাতদন্তর শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology