শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৮:৫০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
লামায় দুর্গম এলাকায় এক বাঁশ ব্যবসায়ীর লাশ উদ্ধারে যৌথবাহিনী থানচিতে স্বাভাবিক প্রসূতি সেবা নিশ্চিৎ করতে অবহিতকরন কর্মশালা   রোয়াংছড়ি শুকনাছড়ি পাড়ায় বন সংরক্ষণ সমিতির ২য় বার্ষিক সভা অনুষ্ঠিত বাইশারীতে পূজামণ্ডপ,পরিক্ষা কেন্দ্র ও বিভিন্ন উন্নয়ন প্রকল্প পরিদর্শন করলেন ইউএনও সালমা  বান্দরবানের বিনামূল্যে চিকিৎসা সেবা দিলো বান্দরবান জোন পার্বত্য অঞ্চলে সর্বভৌমত্ব আইন শৃঙ্খলা রক্ষার জন্য ৩টি  আর্ম পুলিশ ব্যাটালিয়ান স্থাপন- আইজিপি প্রাণির স্বাস্থ্য সনদ জাল করে গরু চোরাচালান! আলীকদমে ইউনুচের বিরুদ্ধে প্রতারণা মামলা বান্দরবানে অস্ত্র ও ইয়াবাসহ চট্টগ্রামের বৈদ্য আটক বান্দরবানে ব্যবসায়ীকে অপহরণ করে হত্যার দায়ে ৫ জনের মৃত্যুদণ্ড পাহাড়ে মানুষের জন্য প্রধানমন্ত্রী খুবই আন্তরিক -পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর
খাগড়াছড়ি ১শ কৃষকের মাঝে ৩০ কেজি সার বীজ বিতরণ

খাগড়াছড়ি ১শ কৃষকের মাঝে ৩০ কেজি সার বীজ বিতরণ

অংগ্য মারমা, খাগড়াছড়ি প্রতনিধি:
খাগড়াছড়ি সদর উপজেলার ৫ ইউনিয়নের ক্ষুদ্র ও প্রান্তিক ১শ কৃষক কৃষানীর মাঝে কৃষি উপকরণ বিতরণ করা হয়েছে।
আজ ২৭ এপ্রিল শনিবার সকালে খাগড়াছড়ির জেলা প্রশাসক মো: শহিদুল ইসলাম প্রধান অতিথি হিসেবে কৃষি প্রণোদনা কর্মসুচীর আওতায় প্রতিজন কৃষক কৃষানীকে ৩০ কেজি করে সার বীজ বিতরণ করেন।

খাগড়াছড়ি সদর উপজেলা পরিষদ মিলনায়তনে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সদর উপজেলার ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা মিজ তুলা দেব। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মো: মেহেদী হাসান, সদর উপজেলা চেয়ারম্যান মো: শানে আলম, জেলা পরিষদ সদস্য এডভোকেট আশুতোষ চাকমা, সদর উপজেলা কৃষি অফিসার মো: রিয়াজুর রহমান। অনুষ্ঠান নির্বাচিত জনপ্রতিনিধি,এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং কৃষক কৃষানীগন উপস্থিত ছিলেন।

খাগড়াছড়ি সদর উপজেলা কৃষি অফিস সূত্রে জানা গেছে, ২০১৮-১৯ অর্থ বছরে খরিপ ১ মৌসুমের কৃষি প্রণোদনা কর্মসূচীর অংশ হিসেবে নির্বাচিত প্রতিজন কৃষক কৃষাণীকে ৫ কেজি ধানের বীজ, ১০কেজি এমওপি এবং ১৫ কেজি ডিএপি সার দেয়া হয়েছে।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology