শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৭:২৭ অপরাহ্ন

গুইমারায় স্ত্রী হত্যা মামলার আসামী ছাত্রলীগ সভাপতি সাগর থানায় আত্মসর্মপণ

গুইমারায় স্ত্রী হত্যা মামলার আসামী ছাত্রলীগ সভাপতি সাগর থানায় আত্মসর্মপণ

মাইনউদ্দিন,খাগড়াছড়িঃ
খাগড়াছড়ির গুইমারা উপজেলায় মাধবী রাণী রায় পিঙ্কি (২৫)কে হত্যা মামলার আসামী ছাত্রলীগ সভাপতি সাগর চৌধুরী গুইমারা থানা পুলিশের কাছে আত্মসমর্পণ করেছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় সাগর থানায় এসে ধরা দেয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গুইমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: গিয়াস উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বৃহম্পতিবার সকাল সাড়ে ১০টায় সাগর চৌধুরী থানায় এসে আত্মসর্মপণ করেছে। গত শনিবার তার স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠে তার বিরুদ্ধে। নিহত পিঙ্কি ফেনীর ফুলগাঝী নতুন মনসির হাট সতেসপুরের স্বপন কুমার রায়ের মেয়ে।

এ ঘটনায় পর দিন নিহতের মা বাদী হয়ে গুইমারায় থানায় গুইমারা উপজেলা ছাত্রলীগ সভাপতি সাগর চৌধুরীকে আসামী করে হত্যা মামলা দায়ের করে। হত্যাকন্ডের ঘটনার পর থেকে ছাত্রলীগ সভাপতি সাগর চৌধুরী পলাতক থাকার ছয় দিন পর নিজে পুলিশের কাছে ধরা দেয়। সে গুইমারা দার্জিলিং টিলার নিরঞ্জন চৌধুরীর ছেলে।

জানা যায়, শনিবার বিকেলে গুইমারার দার্জিলিং টিলা এলাকায় সাগর চৌধুরীর বাড়ীতে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এ সময় পিঙ্কিকে বেধড়ক মারধর করে সাগর। পরে পিংকি কে মাটিরাঙ্গা হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। নিহত পিঙ্কিও শরীরের অসংখ্য আঘাতের চিহৃ রয়েছে।

প্রসঙ্গত: ফেইজবুকে প্রেমের সম্পর্কের সূত্র ধরে ২০১৭ সালের ১০ ডিসেম্বর বিবাহ হয় তাদের। বিয়ের পর থেকে তাদের সংসারে অশান্তি চলছিল আসছিল। এক পর্যায়ে তাদের বিবাহ বিচ্ছেদ এর উপক্রম হলেও তা সামাজিক ভাবে মিমাংসা করে গত কয়েক মাস পূর্বে তার স্ত্রীকে গুইমারায় ফিরিয়ে আনলেও তাদের দুজনের মধ্যে অশান্তি লেগেই ছিল।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology