শুক্রবার, ০৭ মে ২০২১, ০৭:৩৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
থানচিতে প্রধানমন্ত্রী উপহার আর্থিক সহায়তা প্রদান লামায় গ্রামার স্কুলে বঙ্গবন্ধু বুক কর্ণার ও মুক্তিযোদ্ধা কর্নারের উদ্বোধন প্রধানমন্ত্রী’র বিশেষ উপহার পেল লামার ৩হাজার ৬শত পরিবার  বান্দরবানে সুয়ালকে রাবার ড্যাম প্রকল্পে অনিয়মে বাধা দেয়ায় শ্রমিক ও স্থানীয়দের সংঘর্ষে আহত ৯ মানছেনা প্রশাসনের জরিমানা ! অবিরাম চলছে আবাদি জমি ও পাহাড় কাটা ৬ রাউন্ড পিস্তলের গুলিসহ এক জনকে আটক করেছে নাইক্ষ্যংছড়ি পুলিশ আলীকদমে ২’শ পরিবারের মাঝে সেনাবাহিনীর ত্রাণ সহায়তা ৩ দফা দাবি নিয়ে রাঙ্গামাটিতে ট্রাক শ্রমিক ইউনিয়নের বিক্ষোভ লামায় জেলা পরিষদের ত্রাণ বিতরণ কার্যক্রম শুরু কেশবপুরে মাস্ক না পরার অপরাধে ৬ ব্যক্তিকে জরিমানা
ঘরে ঘরে ইফতার খাদ্য পৌঁছে দিল রুমা সেনা জোন

ঘরে ঘরে ইফতার খাদ্য পৌঁছে দিল রুমা সেনা জোন

মংহাইথুই মারমা,রুমা প্রতিনিধিঃ
বান্দরবানে রুমা উপজেলা অসহায় হত-দরিদ্রদের ঘরে ঘরে ইফতার ও খাদ্য দ্রব্য পৌঁছে দিয়েছে রুমা সেনা জোন।

আজ রোববার সকালে বান্দরবান রিজিয়ন আওতাধিন রুমা জোন(২৭ই বেংগল) এর তত্ত্বাবধানে জোনের নিজস্ব তহবিল হতে পাইলট পাড়া, মুসলিম পাড়া,থানা পাড়া ও সদরঘাট এলাকার করোনার প্রাদুর্ভাব লকডাউনে থাকা গরীব অসহায় দু:স্থ পরিবারের ঘরে ঘরে ত্রাণ ও ইফতার সামগ্রী পৌঁছে দিয়েছে সেনাবাহিনী। যার মধ্যে চাউল,ডাল,তেল,গুড়া দুধ, ছোলা ও লবণ।
করোনা ভাইরাস সঙ্কটে শুধুমাত্র খেটে খাওয়া দু:স্থ মানুষেরাই নয়,অর্থ ও খাদ্য সঙ্কটে দিনযাপন করছেন নিম্ন মধ্যবিত্ত পরিবারের জনসাধারণও।

যারা লোক লজ্জায় ও সামাজিক মর্যাদাহানির ভয়ে সাহায্যের জন্য কারও কাছে হাত পাটতে পারে না, এ সমস্ত মানুষের খুঁজে বের করে ঘরে ঘরে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়াই ছিলো রুমা জোনের মুখ্য উদ্দেশ্য। করোনা পরিস্থিতি মোকাবেলায় দু:স্থ মানুষের সেবায় সেনাবাহিনীর এর ধারা অব্যাহত থাকবে বলে জানান রুমা সেনা জোন কমান্ডার পিএসসি লে.কর্ণেল মো: গোলাম আকবর।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology