শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১০:০৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
লামায় দুর্গম এলাকায় এক বাঁশ ব্যবসায়ীর লাশ উদ্ধারে যৌথবাহিনী থানচিতে স্বাভাবিক প্রসূতি সেবা নিশ্চিৎ করতে অবহিতকরন কর্মশালা   রোয়াংছড়ি শুকনাছড়ি পাড়ায় বন সংরক্ষণ সমিতির ২য় বার্ষিক সভা অনুষ্ঠিত বাইশারীতে পূজামণ্ডপ,পরিক্ষা কেন্দ্র ও বিভিন্ন উন্নয়ন প্রকল্প পরিদর্শন করলেন ইউএনও সালমা  বান্দরবানের বিনামূল্যে চিকিৎসা সেবা দিলো বান্দরবান জোন পার্বত্য অঞ্চলে সর্বভৌমত্ব আইন শৃঙ্খলা রক্ষার জন্য ৩টি  আর্ম পুলিশ ব্যাটালিয়ান স্থাপন- আইজিপি প্রাণির স্বাস্থ্য সনদ জাল করে গরু চোরাচালান! আলীকদমে ইউনুচের বিরুদ্ধে প্রতারণা মামলা বান্দরবানে অস্ত্র ও ইয়াবাসহ চট্টগ্রামের বৈদ্য আটক বান্দরবানে ব্যবসায়ীকে অপহরণ করে হত্যার দায়ে ৫ জনের মৃত্যুদণ্ড পাহাড়ে মানুষের জন্য প্রধানমন্ত্রী খুবই আন্তরিক -পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর
ঘুমধুম জিরো পয়েন্ট থেকে ইয়াবাসহ আটক-৪

ঘুমধুম জিরো পয়েন্ট থেকে ইয়াবাসহ আটক-৪

আব্দুর রশিদ, নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি :
বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম সীমান্তের জিরো পয়েন্ট থেকে ২৪৯টি ইয়াবা সহ ৪ রোহিঙ্গা নাগরিককে আটক করেছে আশ্রিত রোহিঙ্গা নেতারা।

বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারী) সকাল ১১টার দিকে শরনার্থী ক্যাম্পের রোহিঙ্গা মাঝিরা তাদের ধৃত করে তুমব্রু বিওপিতে হস্তান্তর করেন। আটককৃত রোহিঙ্গারা হল- মামুনুর রশিদ (১৯), করিম (১৭), জহুর আলম (১৮) ও আলাউদ্দিন (১৬)। তাদের তুমব্রু বিওপি কমান্ডার মোঃ মজিবুর রহমানের কাছে হস্তান্তর করা হয়েছে।

তুমব্রু কোনার পাড়া শরনার্থী শিবিরের রোহিঙ্গা নেতা দীল মোহাম্মদ জানান- প্লাস্টিক মোড়ানো ১৪৯টি ইয়াবাসহ চার রোহিঙ্গা নাগরিককে আটক করা হয়। যার বাজার দর প্রায় ৭৪ হাজার টাকা। তারা সবাই মিয়ানমারের ঢেকিবনিয়া এলাকার বাসিন্দা।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology