মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৬:০০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
নাইক্ষ্যংছড়িতে বিষ পানে এক গৃহবধূর আত্মহত্যা নিজ ট্রাক্টরেচাপা পড়ে মৃত্যু লামা মন্দিরে হামলার ঘটনার মিথ্যাচারের প্রতিবাদে পৌর মেয়রের সংবাদ সম্মেলন বান্দরবানে রথ বিসর্জনের মধ্য দিয়ে প্রবারণা পূণির্মা সম্পন্ন নাইক্ষ্যংছড়ির দুই চেয়ারম্যান পদে-৫ ও মেম্বার পদে-৭১জনের মনোনয়ন পত্র বৈধ ঘোষণা নাইক্ষ্যংছড়িতে উদযাপিত হচ্ছে প্রবারণা পূর্ণিমা আজ প্রবারণা পূর্ণিমা; মাহা ওয়াহগ্যোয়াই পোয়েঃ নাইক্ষ্যংছড়ি সপ্রাবি অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষকদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত নাইক্ষ্যংছড়িতে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সমাবেশ ও শান্তি শোভাযাত্রা  আলীকদমে টমটমের ধাক্কায় বৃদ্ধের মৃত্যু
চেয়ারম্যান অধ্যাপক শফিউল্লাহ ভাইস-চেয়ারম্যান মংলা ও শামিমা নির্বাচিত

চেয়ারম্যান অধ্যাপক শফিউল্লাহ ভাইস-চেয়ারম্যান মংলা ও শামিমা নির্বাচিত

আব্দুর রশিদ,নাইক্ষ্যংছড়ি প্রতিনিধিঃ
বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে অবশেষে বিপুলভোটের ব্যবধানে নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বার্চিত হলেন আওয়ামীলীগের মনোনিত নৌকা প্রতীকের অধ্যাপক শফিউল্লাহ। ভাইস-চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন টিউবওয়েলের প্রতীক নিয়ে মংলা ওয়াই মার্মা ও প্রজাপতি প্রতীক নিয়ে মহিলা ভাইস চেয়ারম্যান পদে মার্কায় শামিমা আক্তার গুন্নু। কঠোর নিরাপত্তার চাদঁরে কেন্দ্র গুলোতে সোমবার (১৮ই মার্চ) উৎসব মূখর পরিবেশে ভোটাররা ভোট দেন সারাদিন। সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত টানা ভোটের নির্বাচনে কোন রকম অপ্রীতিকর ঘটনা ছাড়াই সুস্থভাবে এ নির্বাচন সম্পন্ন হয়েছে।

উপজেলা নির্বাচন অফিসার আবু জাফর ছালেহ জানান, সম্পুর্ণ সুষ্টভাবে উপজেলা নির্বাচন সম্পন্ন হয়। উপজেলায় ইউনিয়নের সংখ্যা ৫টি। আর ভোটারের সংখ্যা ৩৭ হাজার ৪৮৬টি। ভোটের কেন্দ্র ২৫টি, বুথ ১০২ টি । যথা সময়ে ভোট শুরু হয়। আর শেষ হয় যথাযথভাবে।

তিনি বলেন, দূর্গম এলাকা হলেও যথা সময়ে প্রিজাইডিং অফিসারগণ ভোট গণনা করে উপজেলা সদরে এসে পৌঁছেন রাত ৮ টা নাগাদ। আর উপজেলা নির্বার্হী অফিসার সাদিয়া আফরিন কচি, থানার অফিসার ইনর্চাজ আনোয়ার হোসেনকে সাথে নিয়ে তিনি সরকারী ভাবে নির্বাচিত হওয়ার ঘোষনা দেন নির্বাচিতদের।

তিনি আরো জানান, নির্বাচনে সরকারী ভাবে নির্বাচিত নৌকা প্রতীকের অধ্যাপক শফিউল্লাহ নির্বাচিত হন। তিনি ভোট পেয়েছেন, ১৩হাজার ৫৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্ধি স্বতন্ত্রপ্রার্থী মোটর সাইকেল প্রতীকের আবু তাহের পেয়েছেন (৯ হাজার দুইশত ছয়) ভোট। এছাড়া অপর দু’চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ মোহাম্মদ ফরিদ পেয়েছেন, (এক হাজার এক) ভোট ও চু চো মং র্মামা পেয়েছেন (একশত আট) ভোট।

এছাড়া ভাইস-চেয়ারম্যান (পুরুষ) পদে নির্বাচিত হয়েছেন মংলা ওয়াই র্মামা, (টিউবওয়েল) তিনি ভোট পেয়েছেন, আট হাজার ছয়শত চুরাশি। তার নিকটতম প্রতিদ্বন্ধি মোঃ ইমরান (তালা) পেয়েছেন, আট হাজার একশত আট চল্লিশ।
ভাইস-চেয়ারম্যান (মহিলা) পদে নির্বাচিত হয়েছেন, শামীমা আক্তার, প্রজাপতি প্রতীকে তের হাজার পাঁচশত বাইশ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্ধি হামিদা চৌধূরী (ফুটবল) প্রতীকে পেয়েছেন, পাঁচ হাজার তিন শত একাশি।

আর নব নির্বাচিত চেয়ারম্যান শফিউল্লাহ এ প্রতিবেদককে জানান, তিনি চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় সর্বপ্রথমে তিনি মহান আল্লাহর কাছে কৃতজ্ঞতা জানানোর পর মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ম শেখ হাসিনা, পার্বত্য মন্ত্রী উশেসিং বীর বাহাদুর এবং জেলা আওয়ামীলীগ সভাপতি ক্যশৈহ্লা মার্মা সহ জেলা আওয়ামীলীগের প্রতিও কৃতজ্ঞতা জানান তিনি। পাশাপাশি ভোটারদের ধণ্যবাদ জানান তাকে বিপুল ভোটে নির্বাচিত করায়।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology