বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৯:৫৫ অপরাহ্ন

ছাত্রলীগ কর্মী রাজিব জবি থেকে স্থায়ী বহিষ্কার

ছাত্রলীগ কর্মী রাজিব জবি থেকে স্থায়ী বহিষ্কার

জবি প্রতিনিধি,

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) একজন কর্মকর্তা ও শাখা ছাত্রলীগের সাবেক সহসভাপতি মোস্তাফিজুর রহমান মিলনকে মারধর করায় শাখা ছাত্রলীগের কর্মী ও সমাজবিজ্ঞান বিভাগের ১১তম ব্যাচের শিক্ষার্থী রাজিব বিশ্বাসকে স্থায়ী বহিষ্কার করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের বিপরীত ফুজি কালার ল্যাবের গলিতে মোস্তাফিজুর রহমান মিলনকে বেধড়ক মারধর করেন শাখা ছাত্রলীগের কর্মী রাজিব বিশ্বাস। তাকে এর আগে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছিল। রাজিবের আইডি কার্ড নং বি- ১৫০৪০৪০৯২। তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ সভাপতি তরিকুল ইসলামের অনুসারী বলে জানা গেছে।

জানা যায়, ফুজি কালার ল্যাবের গলিতে বিকাশে টাকা পাঠানোকে কেন্দ্র করে মিলনের সঙ্গে রাজিব বিশ্বাসের কথা কাটাকাটি হয়। মিলন তার পরিচয় দেয়ার পরও রাজিব বিশ্বাস তার গায়ে হাত তুলেন। এক পর্যায়ে মিলন বলেন আমি সভাপতি তরিকুল ইসলামের বড় ভাই, আমার গায়ে হাত তুলবেন না। সে সময় রাজিব বিশ্বাস বলেন তরিকুল কে? আর তরিকুলের বড় ভাই হওয়াতে আমার কিছু আসে যায় না। এই বলে রাস্তায় ফেলে বেধড়ক মারধর করেন রাজিব বিশ্বাস।

আহত মিলনকে প্রথমে বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে নেয়া হলেও পরে ঢাকা মেডিকেল হাসপাতালে নেয়া হয়েছে।

এর আগে গত বছরের ২৮ অক্টোবর বিশ্ববিদ্যালয়ের টিএসসির সামনে দোকান বসানোকে কেন্দ্র করে মারামারির ঘটনায় রাজিব বিশ্বাসকে কেন্দ্রীয় ছাত্রলীগ বহিষ্কার করে। এরপর বিশ্ববিদ্যালয় প্রশাসনও তাকে সাময়িক বহিষ্কার করে।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology