বুধবার, ১৬ Jun ২০২১, ০৩:৪৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কেশবপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর ১১৬জন শিক্ষার্থীরা পেল সাইকেল ও শিক্ষা বৃত্তি লামায় ভোগদখলীয় জায়গা জবরদখলের চেষ্টা, থানায় অভিযোগ  আলীকদমে ডায়রিয়ায় ৮ জনের মৃত্যু, পরিস্থিতি নিয়ন্ত্রণে কেশবপুরে ইউএনওর হস্তক্ষেপে বাল্যবিয়ে বন্ধ, বরকে জরিমানা কেশবপুরে পুকুর থেকে কাঠ ব্যবসায়ীর লাশ উদ্ধার! এলাকায় নানা গুঞ্জন ডায়রিয়ায় আলীকদম দুর্গম এলাকায় ৬ জনের মৃত্যু  সরকারি চাকুরিতে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের কোটা পূর্নবহাল দাবিতে স্মারকরিলিপি প্রদান ৬ দফা দাবিতে লামায় তামাক চাষী ও ব্যবসায়ীদের সংবাদ সম্মেলন রাঙ্গামাটিতে ছাত্রীকে ধর্ষণের অভিযোগে শিক্ষক আটক লামায় বেদে সেজে ইয়াবা পাচারকালে গ্রেপ্তার ২
দেশব্যাপি সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে বান্দরবান প্রেস ক্লাবের সামনে বিক্ষোভ ও মানববন্ধন

দেশব্যাপি সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে বান্দরবান প্রেস ক্লাবের সামনে বিক্ষোভ ও মানববন্ধন

নিজস্ব প্রতিবেদকঃ

দেশব্যাপি সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে বান্দরবানে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আজ (১১আগষ্ট) সকাল ১০টায় বান্দরবানের কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া সংবাদকর্মীদের আয়োজনে বান্দরবান প্রেস ক্লাবের সামনে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন করা হয়।

প্রেস ক্লাবের সাবেক সভাপতি বাদশা মিয়া মাষ্টার সভাপতিত্বে মানবন্ধনে বক্তব্য রাখেন, প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক মৈত্রী পত্রিকার সম্পাদক অধ্যাপক ওসমান গণি, প্রেস ক্লাবের সহ-সভাপতি এম এ হাকিম চৌধুরী, প্রেস ক্লাবের সদস্য মিনারুল হক সহ আরো অনেকে।

এ সময় মানববন্ধনে বান্দরবানের কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সকল সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তারা দেশব্যাপি সাংবাদিকের উপর হামলার প্রতিবাদ ও নিন্দা জানান এবং হামলাকারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তি প্রদান করার জোর দাবী জানান।

 

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology