রবিবার, ১৩ Jun ২০২১, ০৪:৫৯ অপরাহ্ন

ধলঘাটে হতদরিদ্র ২শ’পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

ধলঘাটে হতদরিদ্র ২শ’পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

রিমন পালিত,স্টাফ রিপোর্টারঃ

করোনাভাইরাসের এই দুর্যোগ মুহূর্তে আল্লাহর রহমত কে সৃষ্টিশীল করার জন্য মানব সেবাই ব্যক্তিগত উদ্যোগে রমজান মাস উপলক্ষ্যে কর্মহীন ও হতদরিদ্র দুইশ’ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছে পটিয়া ধলঘাট গ্রামের ইউপি মেম্বার কাজী মোহাম্মদ শফিউল আলম বাদশা।

দেশের এই ক্রান্তিলগ্নে প্রত্যন্ত গ্রামাঞ্চলে সহানুভূতির হাত বাড়িয়ে দিয়েছে ধলঘাট গ্রামের এই উদীয়মান যুবক । প্রতিনিয়তই মানুষের সেবায় কাজ করে যাচ্ছে তিনি । আর তারই ধারাবাহিকতায় করোনা পরিস্থিতি ও পবিত্র রমজান উপলক্ষ্যে ধলঘাটে নিজ গ্রামের হতদরিদ্র ও কমর্হীন দুইশ’ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছেন ।

ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, আলহাজ্ব কাজী মোঃ ইসমাইল, বাবু রাজু ঘোষ(ইমন), কাজী মোঃতৌহিদুল আলম কাজী মোঃ মামুন সহ আরো অনেকে।

উল্লেখ্, ধলঘাট ইউপি মেম্বারের পরিবারের পক্ষ থেকে প্রতি বছর পবিত্র রমজান উপলক্ষ্যে গ্রামের দরিদ্র মানুষের মাঝে ব্যক্তিগত উদ্যোগে পারিবারিকভাবে ইফতার সমাগ্রী দিয়ে সহযোগিতা করে আসছেন ।এরই ধারাবাহিকতায় এবারো ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। ইফতার সমগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, তেল, লবন, পেঁয়াজ ও ছোলা। সারাদিন রোজা রেখে গ্রামের দরিদ্র পরিবারগুলো যাতে শান্তিতে ইফতার করতে পারে সে জন্য এমন উদ্যোগ নেয়া হয়। ভবিষ্যতেও এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান ইউপি মেম্বার কাজী মোঃ শফিউল আলম বাদশা।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology