বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৩:০১ অপরাহ্ন

নাইক্ষ্যংছড়িতে ইউপি নির্বাচন উপলক্ষে  প্রার্থীদের সাথে মতবিনিময়

নাইক্ষ্যংছড়িতে ইউপি নির্বাচন উপলক্ষে  প্রার্থীদের সাথে মতবিনিময়

আব্দুর রশিদ,  নাইক্ষ্যংছড়ি প্রতিনিধিঃ           
আসন্ন নাইক্ষ্যংছড়ি উপজেলার তিন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে চেয়ারম্যান ও মেম্বার পদে প্রতিদ্বন্দ্বিতাকারী প্রার্থীদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে  নাইক্ষ্যংছড়ি  উপজেলা পরিষদ হলরুমে । সভায় সভাপতিত্ব করেন  উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া আফরিন কচি।
বৃহস্পতিবার( ২৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টায়  উপজেলা নির্বাচন ও উপজেলা প্রশাসন,আয়োজিত এ মতবিনিময় সভায়  অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া আফরিন কচি, থানা অফিসার ইনচার্জ (ওসি) মো: আনোয়ার হোসেন,উপজেলা নির্বাচন অফিসার ও আসন্ন ইউপি  নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা আবু জাফর ছালেহ, ও ১১ বিজিবির প্রতিনিধি।  সভায়, চেয়ারম্যান ও মেম্বার  প্রার্থীগণ নির্বাচন সম্পর্কে খোলামেলা কথা বলেন।  তারা সবাই একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন কামনা করেন।
সভায় অতিথিরা বক্তব্য বলেন, আসন্ন ইউপি  নির্বাচনের  পর্যাপ্ত পুলিশ সদস্য আইনশৃঙ্খলা রক্ষায় কাজ করবে। এ বিষয়ে পর্যাপ্ত প্রস্তুতি  রয়েছে।
সভায়,উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া আফরিন কচি তার বক্তব্যে বলেন, একটি সুন্দর ও অবাধ নির্বাচনের জন্য তারা কাজ করছেন বলে জানান। তিনি আরো বলেন, এ উপজেলায় এ বছর ইতোপূর্বে অনুষ্ঠিত  উপজেলার নির্বাচন সুষ্ঠু হয়েছে,সুন্দর হয়েছে।  পুলিশ, র‍্যাব, এবং বিজিবি আইনশৃঙ্খলা রক্ষায় কাজ করছে। সে সাথে পর্যাপ্ত এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটগণ এবং জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটগণ নির্বাচনী দায়িত্বে থাকবেন। একটি সুন্দর ও সফল নির্বাচনের জন্য প্রার্থীদের সহযোগিতার কথা ও কামনা করেন।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology