বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০১:১৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
থানচিতে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ নাইক্ষ্যংছড়িতে বিষ পানে এক গৃহবধূর আত্মহত্যা নিজ ট্রাক্টরেচাপা পড়ে মৃত্যু লামা মন্দিরে হামলার ঘটনার মিথ্যাচারের প্রতিবাদে পৌর মেয়রের সংবাদ সম্মেলন বান্দরবানে রথ বিসর্জনের মধ্য দিয়ে প্রবারণা পূণির্মা সম্পন্ন নাইক্ষ্যংছড়ির দুই চেয়ারম্যান পদে-৫ ও মেম্বার পদে-৭১জনের মনোনয়ন পত্র বৈধ ঘোষণা নাইক্ষ্যংছড়িতে উদযাপিত হচ্ছে প্রবারণা পূর্ণিমা আজ প্রবারণা পূর্ণিমা; মাহা ওয়াহগ্যোয়াই পোয়েঃ নাইক্ষ্যংছড়ি সপ্রাবি অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষকদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত নাইক্ষ্যংছড়িতে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সমাবেশ ও শান্তি শোভাযাত্রা 
নাইক্ষ্যংছড়িতে উপজেলা চেয়ারম্যান পদে অধ্যাপক মো:শফিউল্লাহ

নাইক্ষ্যংছড়িতে উপজেলা চেয়ারম্যান পদে অধ্যাপক মো:শফিউল্লাহ

আবদুর রশিদ,নাইক্ষ্যংছড়ি প্রতিনিধিঃ
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে কেন্দ্রিয় আওয়ামী লীগের ্উপজেলা চেয়ারম্যান পদের চুড়ান্ত মনোনয়ন তালিকায় অবশেষে স্থান করে নিলেন নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মোহাম্মদ শফিউল্লাহ।

গতকাল রোববার (১০ ফেব্রুয়ারী) বেলা সাড়ে ১১টায় ক্ষমতাসীন আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে কেন্দ্রিয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের উপজেলা পরিষদ নির্বাচনে দ্বিতীয় ধাপের ১২২ জন চেয়ারম্যান প্রার্থীর তালিকা প্রকাশ করেন। প্রকাশিত এ প্রার্থী তালিকায় নাম রয়েছে নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদ নির্বাচনে দলের একক প্রার্থী হিসেবে অধ্যাপক মোঃ শফিউল্লাহর নাম।

বিষয়টি নিশ্চিত করে উপজেলা আওয়ামীলীগের সিনিয়র নেতা ও দৌছড়ী ইউপি চেয়ারম্যান আলহাজ্ব হাবিবুল্লাহ ও জেলা আওয়ামী লীগের সদস্য মো: আলম চেয়ারম্যান বলেন, অধ্যাপক শফিউল্লাহ কেন্দ্রিয় আওয়ামী লীগের চুড়ান্ত তালিকায় স্থান করে নিয়েছেন। তার গতকালের তালিকায় রয়েছে।

তারা আরো বলেন,দলের ভেতরে বাইরে শফিউল্লাহর প্রচুর সুনাম রয়েছে। শুধু একজন রাজনীতিবিদ হিসেবে নয়, সংগঠক, শিক্ষাবিদ, সংবাদকর্মী, সমাজসেবক, দানবীর হিসেবেও অধ্যাপক মোঃ শফিউল্লাহ খুবই পরিচিত।

নাইক্ষ্যংছড়ি সদর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি তসলিম ইকবাল চৌধুরী এ প্রতিবেদককে জানান, অধ্যাপক মোঃ শফিউল্লাহ দল এবং পাহাড়ী বাঙ্গালীদের পরিক্ষিত বন্ধু ও পার্বত্য বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এর আস্থাভাজন। আসন্ন এ নির্বাচনে শফিউল্লাহ ভাই বিপুল ভোটে নির্বাচিত হবে বলেও আশাবাদি আওয়ামীলীগের এই নেতা।

রবিবার নাইক্ষ্যংছড়ি আওয়ামীলীগের ত্যাগী এই নেতাকে মনোনয়ন দেওয়ার খবর সামাজিক যোগাযোগ মাধ্যমে দ্রুত ছড়িয়ে পড়লে উপজেলার পাহাড়ী-বাঙ্গালী ও ৫ ইউনিয়নের আওয়ামী পরিবারের নেতা কর্মীদের মাঝে শুরু হয় আনন্দের বন্যা । একই সাথে উপজেলা আওয়ামী লীগ,মহিলা আওয়ামী লীগ,যুব লীগ,কৃষক লীগ,শ্রমিক লীগ ও ছাত্রলীগ সহ সকল অংগ সংগঠনের নেতা-কর্র্মিরাও অনুরূপ প্রতিক্রিয়া জানিয়েছেন নানাভাবে। আবার অনেকে মিছিলে-সমাবেশে এবং মিষ্টি বিতরণে তাদের প্রতিক্রিয়া জানান এ সংবাদে।
এদিকে দলীয় মনোনয়ন পাওয়ায় দলের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও দলের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরসহ মনোনয়ন কমিটির সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন অধ্যাপক মোঃ শফিউল্লাহ। অপরদিকে পার্বত্য চট্টগ্রামের অভিভাবক পাহাড়ী-বাঙালীদের পরীক্ষিত বন্ধু পার্বত্য বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির প্রতিও তিনি বিশেষভাবে কৃতজ্ঞতা প্রকাশ করেন। পাশাপাশি তার নির্বাচনী এলাকার সকলের দোয়া কামনাও করেন তিনি।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology