বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০১:০০ পূর্বাহ্ন

নাইক্ষ্যংছড়িতে এসএসএস,সিএইচটি উপজেলা ব্যবস্থাপকের বিদায় অনুষ্ঠানে সম্মাননা স্মারক প্রদান

নাইক্ষ্যংছড়িতে এসএসএস,সিএইচটি উপজেলা ব্যবস্থাপকের বিদায় অনুষ্ঠানে সম্মাননা স্মারক প্রদান

আব্দুর রশিদ, নাইক্ষ্যংছড়িঃ
বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলায় পার্বত্য চট্টগ্রাম এলাকায় টেকসই সামাজিক সেবা প্রদান প্রকল্প (এসএসএস,সিএইচটি) উপজেলা ব্যবস্থাপক এ,কে,এম রেজাউল হকের বিদায় অনুষ্ঠানে সম্মাননা স্মারক স্বরূপ ক্রেস্ট প্রদান করা হয়েছে।

আজ ৭ আগস্ট মঙ্গলবার সকাল সাড়ে ১০ ঘটিকার সময় টেকসই সামাজিক সেবা প্রদান প্রকল্পের নিজস্ব হলরুমে বিদায় অনুষ্ঠানে এন,জেড একতা মহিলা সমিতির পক্ষ থেকে স্কুল

ফিডিং প্রোগ্রামের উপজেলা ফোকাল পার্সন সাংবাদিক মো: আব্দুর রশিদ সম্মাননা স্মারক স্বরূপ ক্রেস্ট প্রদান করেন।
টেকসই সামাজিক সেবা প্রদান প্রকল্পের সহকারী ব্যবস্থাপক আব্দুর রহমানের পরিচালনায় বিদায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্কুল ফিডিং প্রোগ্রামের ফোকাল পার্সন সাংবাদিক মো: আব্দুর রশিদ।

এসময় বিদায় অতিথি হিসেবে বক্তব্য রাখতে গিয়ে উপজেলা প্রকল্প ব্যবস্থাপক এ,কে,এম রেজাউল হক বলেন, দীর্ঘ তিন বছর যাবত উপজেলার পাঁচটি ইউনিয়নের ১৮৫ টি পাড়া কেন্দ্রে নিষ্ঠার সাথে ৩-৬ বছরের শিশুদের নিয়ে কাজ করেছি। হয়তো কাজে কিছুটা ভুল ভ্রান্তি থাকতে পারে। তবে সরকারের উন্নয়নের ধারাবাহিকতায় ও কঠোর পরিশ্রমে আজকে নাইক্ষ্যংছড়ি উপজেলা পাড়াকেন্দ্রগুলো অনেক এগিয়ে রয়েছে। নতুন প্রকল্প ব্যবস্থাপকের সাথে মিলেমিশে পাড়াকেন্দ্রে সকল কর্মীদের কাজ করার আহ্বান জানান।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, নাইক্ষ্যংছড়ি প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি মো: আব্দুল হামিদ। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, নাইক্ষ্যংছড়ি উপজেলার পাড়াকেন্দ্রগুলো বিদায়ী প্রকল্প ব্যবস্থাপকের অক্লান্ত পরিশ্রম ও মেধাকে কাজে লাগিয়ে একধাপ এগিয়ে নিয়েছেন। তার দায়িত্বকালীন ১৮৫টি পাড়াকেন্দ্রে শিক্ষার আলো প্রজ্জ্বলন হয়েছে। শিশুরা পেয়েছে আধুনিক শিক্ষার ছোঁয়া। তিনি বিদায়ী ব্যবস্থাপকের ভাল কাজের জন্য ধন্যবাদ ও অভিনন্দন জানান।

এছাড়া অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী ব্যবস্থাপক সুশীল চাকমা, স্কুল ফিডিং প্রোগ্রামের এনামুল হক, মো: হোছাইন, মো: তাজুল ইসলাম, মো: কলিম উল্লাহ, মাঠ সংগঠক নিগার সুলতানা, জান্নাত আরা, অংমাচিং চাক, মনোয়ারা, তসলিমা আক্তার, রুমানা জান্নাত প্রমুখ।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology