বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০১:৪৫ পূর্বাহ্ন

নাইক্ষ্যংছড়িতে তিনদিন ব্যাপী ফলদ বৃক্ষ মেলা উদ্বোধন উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা

নাইক্ষ্যংছড়িতে তিনদিন ব্যাপী ফলদ বৃক্ষ মেলা উদ্বোধন উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা

আব্দুর রশিদ, নাইক্ষ্যংছড়ি:
বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলায় তিনদিন ব্যাপী ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভার আয়োজন করা হয়।

আজ শনিবার ২৮ জুলাই সকাল ১০টার সময় “অপ্রতিরোধ্য দেশের অগ্রযাত্রা, ফলের পুষ্টি দেবে নতুন মাত্রা” এ প্রতিপাদ্যকে সামনে রেখে বৃক্ষমেলা উদ্বোধন উপলক্ষে উপজেলা চত্বর থেকে এক বিশাল র‌্যালী বের করা হয়। র‌্যালীটি উপজেলা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলার মুক্তিমঞ্চে মেলা চত্বরে মিলিত হয়। উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তর আয়োজিত এ মেলার উদ্বোধন করেন উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো: কামাল উদ্দীন ও নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন কচি।

উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া আফরিন কচির সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান মো, কামাল উদ্দীন।

উপ-সহকারি কৃষি কর্মকর্তা টিটন দে’র সঞ্চালনায় আলোচনা সভার শুরুতে কৃষি বিষয়ক স্বরচিত কবিতা পাঠ করেন উপ-সহকারী কৃষি অফিসার মুহিবুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে অন্যান্যদের মাঝে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি ও সদর ইউপি চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী,উপজেলা প্রকৌশলী তোফাজ্জল হোসেন ভূঁইয়া, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ ইমরান মেম্বার, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মোঃ মামুন ইয়াকুব, বিএটিবি’র ম্যানেজার হাফিজুর রহমান, উপ-সহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা অলক দাশ, উপ-সহকারী কৃষি কর্মকর্তা দেবাশীষ ভট্টাচায্য |

এছাড়া অনুষ্ঠানে স্কুল, কলেজ, মাদ্রাসাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী, সরকারী কর্মকর্তা-কর্মচারী এবং বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সাংবাদিক, সুশীল সমাজের লোকজন উপস্থিত ছিলেন।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology