শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৯:৩৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
লামায় দুর্গম এলাকায় এক বাঁশ ব্যবসায়ীর লাশ উদ্ধারে যৌথবাহিনী থানচিতে স্বাভাবিক প্রসূতি সেবা নিশ্চিৎ করতে অবহিতকরন কর্মশালা   রোয়াংছড়ি শুকনাছড়ি পাড়ায় বন সংরক্ষণ সমিতির ২য় বার্ষিক সভা অনুষ্ঠিত বাইশারীতে পূজামণ্ডপ,পরিক্ষা কেন্দ্র ও বিভিন্ন উন্নয়ন প্রকল্প পরিদর্শন করলেন ইউএনও সালমা  বান্দরবানের বিনামূল্যে চিকিৎসা সেবা দিলো বান্দরবান জোন পার্বত্য অঞ্চলে সর্বভৌমত্ব আইন শৃঙ্খলা রক্ষার জন্য ৩টি  আর্ম পুলিশ ব্যাটালিয়ান স্থাপন- আইজিপি প্রাণির স্বাস্থ্য সনদ জাল করে গরু চোরাচালান! আলীকদমে ইউনুচের বিরুদ্ধে প্রতারণা মামলা বান্দরবানে অস্ত্র ও ইয়াবাসহ চট্টগ্রামের বৈদ্য আটক বান্দরবানে ব্যবসায়ীকে অপহরণ করে হত্যার দায়ে ৫ জনের মৃত্যুদণ্ড পাহাড়ে মানুষের জন্য প্রধানমন্ত্রী খুবই আন্তরিক -পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর
নাইক্ষ্যংছড়িতে নিখোঁজের ৮দিনের মাথায় কাঠ ব্যবসায়ীর গলিত লাশ উদ্ধার

নাইক্ষ্যংছড়িতে নিখোঁজের ৮দিনের মাথায় কাঠ ব্যবসায়ীর গলিত লাশ উদ্ধার

আবদুর রশিদ, নাইক্ষ্যংছড়ি প্রতিনিধিঃ

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের আলিক্ষ্যং মৌজার গহীন বনের বাজার সমিতির রাবার বাগান নামক স্থান থেকে নিখোঁজের ৮দিনের মাথায় কাঠ ব্যবসায়ীর গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ব্যক্তি কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের পশ্চিম মাইজ পাড়া গ্রামের বাসিন্দা আবদুর রহমানের পুত্র হেলাল উদ্দীন প্রকাশ মুক্তার (৪১) বলে জানা যায়।

প্রত্যক্ষ দর্শীরা জানান, ১৯ডিসেম্বর বুধবার সকালে রাবার বাগানের শ্রমিকেরা প্রতিদিনে ন্যায় কাজে গেলে পাহাড়ের এক ঢালুতে লাশ দেখতে পেয়ে স্থানীয় পুলিশকে ঘটনাটি অবহিত করেন। এরপর পুলিশ ও এলাকাবাসী ঘটনাস্থলে গিয়ে নিখোজ হওয়া হেলাল উদ্দীনের আত্বীয় স্বজনকে মোবাইল ফোনে ঘটনাটি জানানো পর তারা ঘটনাস্থলে এসে হেলাল উদ্দীনের লাশ সনাক্ত করে।

নিখোঁজ হেলাল উদ্দীনের বড় ভাই কামাল উদ্দীন জানান গত ১২ডিসেম্বর তার ছোট ভাই হেলাল উদ্দীন প্রতিদিনের ন্যায় ব্যবসায়ীক কাজে নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের আলিক্ষ্যং মৌজায় যায়। ঐদিন বিকাল ৩টা ৩০ মিনিটের সময় তার ভাই মোবাইল ফোনে বাড়িতে ফেরত আসার কথা ও জানান। কিন্তু ঐ দিন ফেরত না আসায় তারা আত্বীয় স্বজনসহ বিভিন্ন জায়গায় খোজাখোজী করার পর না পেয়ে গত ১৭ ডিসেম্বর নাইক্ষ্যংছড়ি থানায় সাধারণ ডায়েরী করেন। যার ডায়েরী নং ৭২৮ তারিখঃ ১৭/১২/২০১৮ইং।

বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (পরিদর্শক) একে.এম. হাবিবুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তিনি বিষয়টি স্থানীয়দের কাছে শুনার সাথে সাথে উপ-পরিদর্শক মোঃ বেলালকে সংগীয় ফোর্সসহ ঘটনাস্থলে প্রেরণ করেন।
উপ-পরিদর্শক মোঃ বেলাল জানান ঘটনাস্থল থেকে তিনি মৃতদেহ উদ্ধার করে সূরতহাল শেষে ময়না তদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology