সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৬:৫২ পূর্বাহ্ন

নাইক্ষ্যংছড়িতে পাহাড় বার্তা  ২য় বর্ষপূর্তি উদযাপিত

নাইক্ষ্যংছড়িতে পাহাড় বার্তা  ২য় বর্ষপূর্তি উদযাপিত

smart

আবদুর রশিদ  ,নাইক্ষ্যংছড়ি প্রতিনিধিঃ
কেক কাটা, র‍্যালী  ও আলোচনা সভার মধ্য দিয়ে ৩ সেপ্টেম্বর মঙ্গলবার সকালে উপজেলা পরিষদের টি,টি,সি, আই হল রুমে তিন পার্বত্যের অন্যতম অন-লাইন পোর্টেল “পাহাড় বার্তার ২য় বর্ষপূর্তি পালিত হয়েছে। পাহাড় বার্তার নাইক্ষ্যংছড়ি উপজেলার দায়িত্বরত নিজস্ব প্রতিবেদক  শামীম ইকবাল চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও আ,লীগ সভাপতি অধ্যাপক মো,শফি উল্লাহ।
বিশেষ অতিথি হিসেবে  ছিলেন ,উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন কচি, থানা অফিসার ইনর্চাজ মো,আনোয়ার হোসেন,বাইশারী ইউপি চেয়ারম্যান মোঃআলম কোম্পা,   সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও আ,লীগ সহ-সভাপতি তসলিম ইকবাল চৌধুরী,আ,লীগ সাধারণ সম্পাদক মো,ইমরান মেম্বার,যুগ্ন-সম্পাদক ডা: সিরাজুল হক,নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাব প্রধান উপদেষ্ঠা মাঈন উদ্দীন খালেদ,প্রেসক্লাব সহ-সভাপতি সাংবাদিক আব্দুল হামিদ, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত)জাহাঙ্গীর আলম কাজল, প্রমূখ।
 অনুষ্ঠানে বক্তারা বলেন, চৌকশ সম্পাদক ও সাংবাদিক সাদেক হোসেন চৌধুরী ও বার্তা সম্পাদক সাংবাদিক বাসু দাস বলিষ্ঠ নেতৃত্বে তিন পার্বত্যের অন্যতম অনলাইন পোর্টেল ” পাহাড় বার্তা”  সুনাম আজ দেশ-বিদেশে ছড়িয়ে পড়েছে। নিপীড়িত-নির্যাতিত মানুষের পক্ষে সর্বদাই এ পাহাড় বার্তা অনলাইন পোর্টেলটি কাজ করে যাচ্ছে। বক্তারা আরো বলেন, পাহাড় বার্তা নামের সঙ্গে পাহাড়ী জনপদের অবহেলিত মানুষের প্রেমের ভাব রয়েছে। এটির নাম শুনলেই যে কেউ মুগ্ধ হয়ে যায় । এটির সম্ভাবনা অনেকাংশে উজ্জল। আমরা এর উত্তরোত্তর সাফল্য এবং অগ্রগতি কামনা করছি।
পরিশেষে পাহাড় বার্তার সম্পাদক সাদেক হোসেন চৌধুরী ও বার্তা সম্পাদক বাসু দাশের  সুস্থ্যতা কামনায়  বিশেষ দোয়া পরিচালনা করেন সাংবাদি মুফিজুর রহমান। এসময় স্কুল,কলেজ শিক্ষার্থী ও বয়েজ স্কাউটসহ প্রেসক্লাব কর্মরত সাংবাদিকবৃন্দদের নিয়ে এক বিশাল র‍্যালী বের হয়ে উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে আলোচনা সভাস্থে  মিলিত হয়ে উপজেলা চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী কর্মকর্তা উপস্থিতিতে পাহাড় বার্তা লোগু সম্মিলিত কেক কেটে বর্ষপূর্তি অনুষ্ঠানের আনন্দ উপভোগ করেন সবাই।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology