শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৪১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
রাঙ্গামাটিতে দোলযাত্রা হোলি রঙের উৎসব পালিত বান্দরবানে উদযাপিত করল জাতীয় সমাজসেবা দিবস-২০২৩ বান্দরবান দলবনিয়া এলাকায় বন্যা দূর্গতদের মাঝে মোবাইল হেলথ ক্যাম্প ইউপিডিএফের ৪ নেতাকে হত্যার প্রতিবাদে মানিকছড়িতে অবরোধ চলছে কলাবতী শাড়ি আগামীতে দেশের বাইরে রপ্তানিতে ছেয়ে যাবে – শাহ্ মোজাহিদ রোয়াংছড়ি তুলাছড়ি পাড়ায় প্রতিবেশ পুনরুদ্ধারে পিআইসি’র কমিউনিটি চার্টার বিষয়ক মতবিনিময় বান্দরবানে বন্যায় ক্ষতিগ্রস্ত ৬শ পরিবারকে শক্তি ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ নাইক্ষ্যংছড়িতে পাহাড় ধ্বসে শিশুসহ একই পরিবারের আহত ৪ বাান্দরবানে কর্মরত সাংবাদিকদের সাথে বাল্যবিবাহ নিরোধকল্পে বিষয়ে ওরিয়েন্টেশন করল গ্রীনহিল দি মারমা কো অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন
নাইক্ষ্যংছড়িতে বিজিবির অভিযানে ১০ হাজার ৫০ পিস ইয়াবাসহ সিএনজি চালক আটক

নাইক্ষ্যংছড়িতে বিজিবির অভিযানে ১০ হাজার ৫০ পিস ইয়াবাসহ সিএনজি চালক আটক

আব্দুর রশিদ, নাইক্ষ্যংছড়ি প্রতিনিধিঃ
পার্বত্য বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নে কক্সবাজার-৩৪ বিজিবি’র অধীনস্থ ঘুমধুম সীমান্ত ফাঁড়ী বিজিবি’র বেতবনিয়া চেকপোস্ট’র জোয়ানরা ১০হাজার ৫০ পিস ইয়াবাসহ ১ পাচারকারী সিএনজি চালককে আটক করেছে। এসময় মাদক বহনের দায়ে সিএনজিটি জব্দ করা হয়।

বিজিবি সুত্রে জানা যায়, ১২ জুলাই সকালে তুমব্রু সীমান্ত থেকে ছেড়ে আসা সিএনজি অটোরিকশা যার (নাম্বার কক্সবাজার-থ-১১-২০৫৩) গাড়ীটি বেতবনিয়া বাজারস্থ বিজিবি চেকপোস্টে পৌছলে কর্তব্যরত ঘুমধুম সীমান্ত ফাঁড়ী বিজিবি’র নায়েব সুবেদার রফিকুল ইসলামের নেতৃত্বে একদল বিজিবি সদস্যরা গাড়িটি সন্দেহ হলে চ্যালেঞ্জ পুর্বক তল্লাশী চালায়। এসময় সিএনজি অটোরিকশায় অভিনব কায়দায় লোকানো প্লাস্টিক প্যাকেটে থাকা ১০হাজার ৫০ পিস ইয়াবা উদ্ধার করতে সক্ষম হয়। ইয়াবা বহনে জড়িত সিএনজি চালক ঘুমধুম ইউনিয়নের তুমব্রু ২ নং ওয়ার্ডের বাসিন্দা উত্তর পাড়ার মৃত সিদ্দিক আহমদের ছেলে শামসুল আলম।

ইয়াবাসহ আটক ব্যক্তির বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় নাইক্ষ্যংছড়ি থানায় মামলা রুজু করা হয়েছে।

বিজিবি’র জিজ্ঞাসাবাদে ইয়াবাসহ আটক শামসুল আলম জানান, বহন করে আনা ইয়াবার চালান তুমব্রু মৃত আবু তাহের কাজলের স্ত্রী তাহেরা বেগম এবং মনিয়ার স্ত্রীর সখিলা তার হাতে দেয়। উক্ত ইয়াবার চালান ঘুমধুম জলপাইতলীর একজন সিএনজি চালক ইয়াবা গডফাদার,একজন পিকআপ চালক ও তার ভাইয়ের হয়ে পৌছে দিতে কুতুপালং নিয়ে যাচ্ছিল। কুতুপালং থেকে গাড়ী যোগে চট্রগ্রাম পৌছাতো।

এ বিষয়ে নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) জায়েদ নুর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ১০হাজার ৫০ পিচ ইয়াবাসহ শামসুল আলম নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে এবং তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু হয়েছে। বাকী সদস্যরা যদি জড়িত থাকে তাহা তদন্তে বেরিয়ে আসবে।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology