বুধবার, ২৯ নভেম্বর ২০২৩, ০৭:২৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বান্দরবানে বন্যায় ক্ষতিগ্রস্ত ৬শ পরিবারকে শক্তি ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ নাইক্ষ্যংছড়িতে পাহাড় ধ্বসে শিশুসহ একই পরিবারের আহত ৪ বাান্দরবানে কর্মরত সাংবাদিকদের সাথে বাল্যবিবাহ নিরোধকল্পে বিষয়ে ওরিয়েন্টেশন করল গ্রীনহিল দি মারমা কো অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন খাগড়াছড়ি মানিকছড়িতে মাশরুম চাষে সফল ইঞ্জিনিয়ার সানি মারমা বান্দরবান রাজার মাঠে শুরু হতে যাচ্ছে গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট আওয়ামীলীগের ত্রি- বার্ষিক সম্মেলন: সভাপতি মংপু ও সাঃ সম্পাদক নাছির পাহাড়ে কি নাম ধরে তারা আসছে সেটা আমাদের কাছে প্রাধান্য পাচ্ছে না- স্বরাষ্ট্রমন্ত্রী রাঙ্গামাটি শহরে হঠাৎ দেখা মিলল ‘দাগি-বসন্ত’ পাখি বান্দরবান রাজার মাঠ সংলগ্ন পুকুর থেকে যুবকের লাশ উদ্ধার
নাইক্ষ্যংছড়িতে বিশাল জনসভায় মেহ্লাপ্রু

নাইক্ষ্যংছড়িতে বিশাল জনসভায় মেহ্লাপ্রু

আব্দুল রশিদ, নাইক্ষ্যংছড়ি প্রতিনিধিঃ

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত বিশাল নির্বাচনী জনসভায় বান্দরবান ৩০০নং আসনের নৌকা প্রতীকের সংসদ সদস্য পদপ্রার্থী বীর বাহাদুর উশৈসিং সহধর্মীনি মিসেস মেহ্লাপ্রু প্রধান অতিথির বক্তব্য বলেন, পার্বত্য জনপদের মানুষ শান্তি, সম্প্রীতি, ও উন্নয়নের জন্য আবারো বীর বাহাদুরকে নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করুন। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা পার্বত্য চট্টগ্রামের আনাচে কানাচে অভূতপূর্ণ উন্নয়ন করেছেন। পাহাড়ে সকল সম্প্রদায়ের সম্প্রীতি ফিরিয়ে আনতে সক্ষম হয়েছেন। দূর্গম পাহাড়ে স্কুল, কলেজ, মাদরাসা, মসজিদ, মন্দির, বিহার রাস্তাঘাট ব্রিজ কালভার্ট নির্মাণসহ বিদ্যুতায়ন করেছেন। বর্তমানে ও উন্নয়নের কাজ চলমান রয়েছে। তাই অসমাপ্ত কাজ গুলোকে আগামীতে সমাপ্ত করার জন্য আবারো নৌকায় ভোট দিয়ে উন্নয়নের সুযোগ করে দেওয়ার আহ্বান জানান।

তিনি আরো বলেন, বিগত দিনে বিএনপি সরকার ক্ষমতায় ছিল তারা কোন ধরণের উন্নয়নমূলক কাজ করে নাই। বরং তারা প্রতি হিংসামূলক আওয়ামীলীগ সরকারের করে দেওয়া কাজ গুলো বন্ধ করে দিয়েছেন। যেমন বান্দরবানের মহিলা কলেজ, রুমা সাঙ্গু নদীর উপর ব্রিজের কাজসহ অসংখ্য কাজ বন্ধ করে রেখেছিল। বর্তমান সরকার ক্ষমতায় আসার পর সকল কাজ সম্পন্ন করেছেন। ২৭ডিসেম্বর বৃহস্পতিবার বিকাল ৩টার সময় বিশাল নির্বাচনী জনসভায় তিনি উপস্থিত জনসাধারনের মাঝে এসব কথা বলেন।

এছাড়া নির্বাচনী জনসভায় দেশের দীর্ঘতম মানব মোঃ জিন্নাত আলী ও যোগ দিয়ে বক্তব্য রাখতে গিয়ে বীর বাহাদুর উশৈসিং এমপির জন্য সকলের নিকট ভোট প্রার্থনা করেন। তিনি বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন আগামীতে ও সকলে নৌকা প্রতীকে ভোট দিয়ে সরকারকে উন্নয়ন করার সুযোগ দিন।

২৭ডিসেম্বর বৃহস্পতিবার দুপুর ২টা থেকে বাইশারী ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুর এবং বাইশারী ইউননিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আলম কোম্পানী নেতৃত্বে হাজারো নেতাকর্মী মিছিল সহকারে বাইশারী উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে নির্বাচনী জনসভায় যোগদান করেন। এসময় তাঁরা স্বাগত মিছিল সহাকারে বীর বাহাদুরের সহধর্মীনি মিসেস মেহ্লাপ্রু মার্মাকে ফুলের তোড়া ও বিভিন্ন ধরণের তৈরী করা নৌকা প্রতীক দিয়ে বরণ করে নেন।

ইউনিয়ন যুবলীগ নেতা এন.কে রাশেদের পরিচালনায় নির্বাচনী সভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুর। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, জেলা পরিষদ সদস্য মোজাম্মেল হক বাহাদুর, জেলা ছাত্রলীগ সভাপতি জনি সুশিল, উপজেলা আওয়ামীলীগ সভাপতি অধ্যাপক শফি উল্লাহ, সাধারণ সম্পাদক মোঃ ইমরান মেম্বার, বাইশারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আলম কোম্পানী, উপজেলা মহিলা নেত্রী অজিফা খাতুন রুবি, জহুরা খাতুন প্রমুখ।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology