বুধবার, ১৬ Jun ২০২১, ০৪:১৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কেশবপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর ১১৬জন শিক্ষার্থীরা পেল সাইকেল ও শিক্ষা বৃত্তি লামায় ভোগদখলীয় জায়গা জবরদখলের চেষ্টা, থানায় অভিযোগ  আলীকদমে ডায়রিয়ায় ৮ জনের মৃত্যু, পরিস্থিতি নিয়ন্ত্রণে কেশবপুরে ইউএনওর হস্তক্ষেপে বাল্যবিয়ে বন্ধ, বরকে জরিমানা কেশবপুরে পুকুর থেকে কাঠ ব্যবসায়ীর লাশ উদ্ধার! এলাকায় নানা গুঞ্জন ডায়রিয়ায় আলীকদম দুর্গম এলাকায় ৬ জনের মৃত্যু  সরকারি চাকুরিতে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের কোটা পূর্নবহাল দাবিতে স্মারকরিলিপি প্রদান ৬ দফা দাবিতে লামায় তামাক চাষী ও ব্যবসায়ীদের সংবাদ সম্মেলন রাঙ্গামাটিতে ছাত্রীকে ধর্ষণের অভিযোগে শিক্ষক আটক লামায় বেদে সেজে ইয়াবা পাচারকালে গ্রেপ্তার ২
নাইক্ষ্যংছড়িতে ভিটামিন “এপ্লাস ক্যাম্পেইনের শুভ উদ্বোধন

নাইক্ষ্যংছড়িতে ভিটামিন “এপ্লাস ক্যাম্পেইনের শুভ উদ্বোধন

আব্দুর রশিদ, নাইক্ষ্যংছড়ি বান্দরবানঃ
সারা দেশের ন্যায় বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলায় ও ভিটামিন “এপ্লাস” ক্যাম্পেইনের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। শনিবার ৯ ফেব্রুয়ারী সকাল ৮টার সময় উপজেলার সদর ইউনিয়নের আমির হানজার পাড়া কমিউনিটি ক্লিনিকের নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন কচি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভিটামিন এ ক্যাম্পেইনের উদ্বোধন করা হয়।

এ সময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা এ,জেড সেলিম, উপজেলা হেলথ ইন্সেপেক্টার পলব বড়ুয়া, সদর ইউপি চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী, ইউপি মেম্বার ও আওয়ামীলীগ নেতা মো, ফয়েজ উল্লাহ প্রমূখ।

এসময় সংক্ষিপ্ত অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা এ.জেড, সেলিম বলেন, ৬ মাস থেকে ১বছর বয়সী মোট ১২৯৯ জন শিশু এবং ১ বছর থেকে ৫ বছর বয়সী মোট ৯৮৬৭ জন শিশুকে পুরা উপজেলায় ক্যাপসুল খাওয়ানো হবে। তিনি আরো বলেন, পুরো উপজেলায় ৫টি ইউনিয়নে ৯৭টি কেন্দ্রে ১১ হাজার ১শত ৬৭ জন শিশু আজ ভিটামিন এ ক্যাপসুল আওতায় আসবে এবং সুষ্ঠ ও সুন্দর ভাবে মাঠ কর্মীরা দায়িত্ব পালন করে যাবেন।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology