বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০:২৩ অপরাহ্ন

নাইক্ষ্যংছড়িতে শান্তিপূর্ণ পরিবেশে চলছে ইউনিয়ন পরিষদ নির্বাচন

নাইক্ষ্যংছড়িতে শান্তিপূর্ণ পরিবেশে চলছে ইউনিয়ন পরিষদ নির্বাচন

রিমন পালিত: নাইক্ষ্যংছড়ি থেকেঃ

নাইক্ষ্যংছড়িতে শান্তিপূর্ণ পরিবেশে চলছে ইউনিয়ন পরিষদ নির্বাচন। নিবার্চনকে কেন্দ্র করে নাক্ষ্যংছড়ি উপজেলায় সকল কেন্দ্রগুলোতে আজ ১৪ সেপ্টেম্বর সোমবার সকাল থেকে ভোট গ্রহন অনুষ্টিত হয়।

নিবার্চন কেন্দ্রগুলো হলো নাইক্ষ্যংছড়ি সদর, সোনাইছড়ি ও ঘুমধুম। ভোট গ্রহন চলবে বিকাল ৫টা পর্যন্ত। ভোট কেন্দ্রে পুরুষের চেয়ে নারী ভোটারদের উপস্থিতি বেশি লক্ষ্য করা গেছে।  এদিকে অপ্রীতিকর পরিস্থিতি সামাল দিতে নির্বাহী ম্যাজিস্ট্রেট, পুলিশ, বিজিবিসহ মোতায়েন রয়েছে। এইবার নাক্ষ্যংছড়ি উপজেলায় চেয়ারম্যান পদে ৭জন, পুরুষ মেম্বার পদে ৯৪জন ও মহিলা মেম্বার পদে ২৮জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করছে। মোট ভোটার রয়েছে ২৩ হাজার ৯২২জন। এর মধ্যে পুরুষ ১২ হাজার ১১৩ জন ও মহিলা ১১ হাজার ৮০৯ জন ভোটার রয়েছে।

নিবাচর্নের সার্বিক বিষয়ে নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাচন কর্মকর্তা আবু জাফর মোহাম্মদ ছালেহ জানান, অবাধ ও সুষ্ঠু নির্বাচন সম্পন্ন করতে নাইক্ষ্যংছড়ির তিন ইউনিয়নে ১০ জন এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট, তিন জন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ছাড়াও ৪ প্লাটুন বিজিবি, পুলিশের ৯টি দল ও র‌্যাবের ৬টি দল টহলে রয়েছে। আমরা আশা করছি সুষ্টভাবে ভোট গ্রহন সম্পন্ন হবে এবং যোগ্য প্রাপ্তি নির্বাচিত হবে।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology