শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৫৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
রাঙ্গামাটিতে দোলযাত্রা হোলি রঙের উৎসব পালিত বান্দরবানে উদযাপিত করল জাতীয় সমাজসেবা দিবস-২০২৩ বান্দরবান দলবনিয়া এলাকায় বন্যা দূর্গতদের মাঝে মোবাইল হেলথ ক্যাম্প ইউপিডিএফের ৪ নেতাকে হত্যার প্রতিবাদে মানিকছড়িতে অবরোধ চলছে কলাবতী শাড়ি আগামীতে দেশের বাইরে রপ্তানিতে ছেয়ে যাবে – শাহ্ মোজাহিদ রোয়াংছড়ি তুলাছড়ি পাড়ায় প্রতিবেশ পুনরুদ্ধারে পিআইসি’র কমিউনিটি চার্টার বিষয়ক মতবিনিময় বান্দরবানে বন্যায় ক্ষতিগ্রস্ত ৬শ পরিবারকে শক্তি ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ নাইক্ষ্যংছড়িতে পাহাড় ধ্বসে শিশুসহ একই পরিবারের আহত ৪ বাান্দরবানে কর্মরত সাংবাদিকদের সাথে বাল্যবিবাহ নিরোধকল্পে বিষয়ে ওরিয়েন্টেশন করল গ্রীনহিল দি মারমা কো অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন
নাইক্ষ্যংছড়ির বাইশারী ইউপি চেয়ারম্যান মোঃ আলম কোম্পানি সংবর্ধিত

নাইক্ষ্যংছড়ির বাইশারী ইউপি চেয়ারম্যান মোঃ আলম কোম্পানি সংবর্ধিত

আব্দুর রশিদ, নাইক্ষ্যংছড়ি প্রতিনিধিঃ
বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আলম কোম্পানি সংবর্ধিত হয়েছেন।

গত (২৪ ফেব্রুয়ারী) বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরাম কতৃক আয়োজিত অনুষ্ঠানে বাইশারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আলম কে জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত এবং স্বর্ণপদক প্রদান করায় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড পরিচালিত টেকসই সামাজিক সেবা প্রদান প্রকল্পের পক্ষ হইতে এক বিশাল সংবর্ধনার আয়োজনের মাধ্যমে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

প্রকল্প সহকারী কর্মকর্তা সুশীল চাকমার পরিচালনায় ৯মার্চ শনিবার সকাল ১০টার সময় ইউনিয়ন পরিষদ হল রুমে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, উপজেলা প্রকল্প ব্যবস্থাপক ওয়াছিল মোঃ রায়হান।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (ওসি) এ,কে,এম হাবিবুল ইসলাম। সংবর্ধিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান মোঃ আলম কোম্পানি। তিনি বলেন, শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসেবে স্বর্ন পদকের মালিক আমি নই। এই পদকের মালিক আপনারা সহ বাইশারীর আপামর জনসাধারন। তিনি সংবর্ধনা আয়োজনকারীদের কে পরিষদের পক্ষ থেকে আন্তরিক মোবারকবাদ শুভেচ্ছা জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, বাইশারী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলহাজ কামাল হোছাইন, প্যানেল চেয়ারম্যান সাবেকুন্নাহার, প্রেসক্লাব সহ-সভাপতি আবদুল হামিদ, ক্রীড়া ও পাঠাগার সম্পাদক মোঃ আবদুর রশিদ, মাঠ সংগঠক নিগার সুলতানা, পাড়াকর্মী জন্নাতুল রাজিয়া (রাজু) প্রমুখ।

এছাড়া অনুষ্ঠানে বিশেষ অতিথি আরো উপস্থিত ছিলেন, ইউপি সদস্য নুরুল আজিম, সদস্য সেলিনা আক্তার (বেবি) মাঠ সংগঠক অংমাচিং চাক, মনোয়ারা বেগম, ধুংছ্ইা মার্মা, রোমানা আক্তার, প্রমুখ।

অপরদিকে একই অনুষ্ঠানে আরো ৫ জন ব্যক্তিকে ভাল কাজের স্বীকৃতি স্বরুপ সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। তারা হলেন আইনশৃঙ্খলার উন্নতির জন্য বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ওসি এ,কে,এম হাবিবুল ইসলাম, দৈনিক সাঙ্গু পত্রিকার পক্ষ থেকে আজীবন সম্মাননা পাওয়ায় নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবেরর সিনিয়র সহ-সভাপতি আবদুল হামিদ, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড পরিচালিত টেকসই সামাজিক সেবা প্রদান প্রকল্পে বিশেষ অবদানের জন্য নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের ক্রীড়া ও পাঠাগার সম্পাদক মোঃ আবদুর রশিদ, পাড়া কেন্দ্র পরিচালনায় বিশেষ অবদানের জন্য মাঠ সংগঠক নিগার সুলতানা, শ্রেষ্ঠ পাড়াকর্মী হিসেবে মনোয়ারা বেগমকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology