বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০১:৩৫ পূর্বাহ্ন

নাইক্ষ্যংছড়ির লংগদুর মূখ থেকে এক কৃষককে অপহরণ

নাইক্ষ্যংছড়ির লংগদুর মূখ থেকে এক কৃষককে অপহরণ

 

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধিঃ
নাইক্ষ্যংছড়ি উপজেলা দোছড়ি ইউনিযনের লংগদুর মূখ থেকে এক কৃষককে অপরহরণ করেছে মুখোশধারী সন্ত্রাসীরা।
২৮ জুলাই বৃহস্পতিবার ভোরে তাকে অপহরন করা হয়েছে বলে সূত্রে জানা গেছে। অপহৃতের নাম নূর আহমদ (৪০)। সে বাঁকখালী মৌজার কালাচাঁদ বাপের চরের মৃত নাদেরুজ্জামানের ছেলে। অপহরণকালে নুর আহমদসহ  ৬ নারী-পুরুষ অপহরণকারীর বাড়িতে ঘুমোচ্ছিলেন। অপহরণ ঘটনার বাকী ৫ জন সে বাড়িতে চরম আতংকে দিন কাটাচ্ছে।
নাম প্রকাশ না করার শর্তে ঘটনার একাধিক প্রত্যক্ষদর্শী এ প্রতিবেদককে বলেন,বৃহস্পতিবার ভোরে দিকে ৮/১০ জন মুখোশ ও হাফপ্যান্ট পরা স্বশস্ত্র একটি দল নুর আহমদকে তার বাড়ি ঘেরাও করে প্রথমে। তার বাড়িতে থাকা ৬ জন থেকে শুধু নুর আহমদকেই ঘুম থেকে উঠিয়ে চোখ বেঁধে উত্তর দিকে নিয়ে যায়। তারা সবাই বাঙ্গালী চেহারার। তারা চট্টগ্রামের আঞ্চলিক  কথা বলেছে। তবে ১ জন সাধু ভাষাতে বলেছে। তারা আরো জানান, ২০১৬ সালে  অপহৃত নুর আহমদের ভাই ফরিদুল ইসলামকেও এ বাড়ি থেকে রঅপহরণ করেছিল স্বশস্ত্র সন্ত্রাসীরা । যাকে অনেক কষ্টে  ৭৫ হাজার টাকা মূক্তিপণে বন্দিশালা থেকে মূক্ত করা হয়েছিল।
বাইশারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলম কোম্পানী বলেন,ঘটনার বিষয়ে তিনি অবহিতের পর জেনেছেন তার এলাকার  ১১ নম্বর রাবার বাগানের পাশে ভোর সকালে একদল রাবার শ্রমিকদের মুখোমুখি হয়েছে সে অপহরণকারীরা। তারা দক্ষিন দিক থেকে  বাইশারী ইউনিয়নের হরিনখাইয়ার আগা হয়ে উত্তর দিকে যাচ্ছিল । তাদেরকে দিকে তাকানোর অপরাধে এক রাবার শ্রমিকদের মারধর করে তার কাছ থেকে ১ টি মোবাইল ছিনিয়ে নেয় অপহরণকারীরা।
অপহরণ ঘটনার কথা স্বীকার করে থানার অফিসার ইনচার্জ টানটু সাহা বলেন,  অভিযোগ পেয়ে অপহৃতকে উদ্ধারে
অভিযানে নেমেছি। তাকে উদ্ধারের জন্য জোর চেষ্টা চালানো হচ্ছে।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology