মঙ্গলবার, ১৫ Jun ২০২১, ০১:৫০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
নানিয়ারচরের হত্যাকান্ডের ঘটনায় সন্ত্রাসীদের ধরতে অভিযান শুরু

নানিয়ারচরের হত্যাকান্ডের ঘটনায় সন্ত্রাসীদের ধরতে অভিযান শুরু

 শেখ ইমতিয়াজ কামাল ইমন;রাঙ্গামাটি প্রতিনিধিঃ

রাঙ্গামাটির নানিয়ারচরে উপজেলা চেয়ারম্যান শক্তিমান চাকমা ও গণতান্ত্রিক ইউপিডিএফের ৬ নেতাকর্মী হত্যাকান্ডের পর সন্ত্রাসীদের ধরতে নানিয়ারচরে আইন শৃঙ্খলা বাহিনী অভিযান শুরু করেছে বলে জানিয়েছেন নানিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল লতিফ।

তিনি জানান, বর্তমানে নানিয়ারচরের নিরাপত্তা জোরদার করা হয়েছে। বিভিন্ন স্থানে অতিরিক্ত পুলিশ ও সেনা বাহিনী টহল দিচ্ছে। তিনি জানান, নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান ও জেএসএস এম এন লারমা গ্রুপের সহসভাপতি শক্তিমান চাকমা, ইউপিডিএফ সংস্কার গ্রুপের প্রধান তপন জ্যোতি বর্মাসহ ৬ জনের হত্যাকান্ডের মামলা দায়ের প্রস্তুতি চলছে।

এদিকে বাঙ্গালী গাড়ী চালক সজীব হত্যাকান্ডের প্রতিবাদে তিন পার্বত্য জেলায় ৬মে কালো পতাকা উত্তোলন, ৭ ও ৮ মে সকাল সন্ধ্যা হরতালের ডাক দিয়েছেন বাঙ্গালী ছাত্র পরিষদ।

বাঙ্গালী ছাত্রপরিষদের কেন্দ্রীয় সভাপতি মোৎ শাহাদাৎ হোসেন সাকিব বলেন, গাড়ীচালক সজীব হত্যাকারীদের গ্রেফতার ও মহালছড়ি থেকে অপহৃত তিন বাঙ্গালীকে উদ্ধার করার দাবীতে তারা এই কর্মসূচী দিয়েছে।  তিনি বলেন, সজীব হত্যাকারীদের গ্রেফতার ও অপহৃত বাঙ্গালীদের মুক্তি না দিলে আরো কঠোর কর্মসূচী দেয়া হবে বলে হুশিয়ারী দেয়া হবে।

এদিকে নানিয়ারচরের পর পর দুটি হত্যকান্ডের ঘটনার পর সর্বত্র এলাকায় আতংক বিরাজ করছে। মানুষ প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হচ্ছে না। নানিয়ারচরের একমাত্র সড়ক পথ রাঙ্গামাটি মহালছড়ি খাগড়াছড়ি সড়কে যানবাহন চলাচল বন্ধ রয়েছে।

নানিয়ারচরের ঘটনাস্থল পরিদর্শনে চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি এস,এম মনিরুজ্জামান সহ পুলিশের দুজন উর্দ্ধতন কর্মকর্তা আজ নানিয়ারচর পরিদর্শনে যাওয়ার কথা রয়েছে। সেখানে আইনশৃংখলাসহ সার্বিক বিষয়ে প্রেস ব্রিফিং করবেন বলে জানান নানিয়ারচর থানা কর্মকর্তা।

 

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology