মঙ্গলবার, ২৭ Jul ২০২১, ০৯:০৬ পূর্বাহ্ন

পুলিশের অভিযানে মহেশখালী পাহাড়ী এলাকা থেকে  ৪ জন ডাকাত আটক

পুলিশের অভিযানে মহেশখালী পাহাড়ী এলাকা থেকে  ৪ জন ডাকাত আটক

সরওয়ার কামালঃ মহেশখালী প্রতিনিধিঃ
মহেশখালী উপজেলার কালামারছড়া ইউনিয়নের আঁধারঘোনার পাহাড়ী এলাকায় মহেশখালী থানার পুলিশ অভিযান চালিয়ে ৪ ডাকাতকে আটক করেছে। ডাকাতদের দেয়া তথ্যমতে তাদের আস্তানা থেকে দেশিয় তৈরি একনলা ২টি বন্দুক, ৪ রাউন্ড তাজা কার্তুজ, একটি গুলি রাখার বেল্ট ও ১ টি ট্যাটা উদ্ধার করে। আটককৃত ডাকাতরা হলো- মোহাম্মদ আলী, খালেদ বাপ্পি, সুমন ও মোহাম্মদ হোসেন। গোপন সংবাদের ভিত্তিতে মহেশখালী থানা পুলিশ এ অভিযান চালান।

পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত সর্দার আব্দুল করিম প্রকাশ বদাইয়া ডাকাতসহ কয়েকজন ডাকাত পালিয়ে যেতে সক্ষম হলেও উপরোক্ত ৪ জন ডাকাতকে গ্রেফতার করে পুলিশ।১৯ ই আগস্ট বিকাল ২ টার দিকে মহেশখালী থানার পুলিশ পরিদর্শক তদন্ত (ওসি) বাবুল আজাদের নেতৃত্বে এই অভিযান চালানো হয়। অভিযানে কালামারছড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই নুরুল হক, এএসআই জাহাঙ্গীর, মহেশখালী থানার এএসআই জহিরসহ সঙ্গীয় ফোর্স অংশ নেয়।

এব্যাপারে মহেশখালী থানার পুলিশ পরিদর্শক তদন্ত (ওসি) বাবুল আজাদ জানান, দীর্ঘদিন ধরে কালামারছড়াস্থ পূর্ব আঁধারঘোনার পাহাড়ী এলাকাসহ কালামারছড়ার অন্যান্য জায়গায় বিভিন্ন ধরনের অপরাধ সংগঠিত করে আসছে গ্রেপ্তারকৃত ডাকাত দলের সদস্যরা। তাদের বিরুদ্ধে থানায় একাধিক মামলাসহ বিভিন্ন অপরাধের অভিযোগ রয়েছে। অস্ত্র ও গুলি উদ্ধারের ঘটনায় সংশ্লিষ্ট আইনে গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে থানায় মামলা রুজু করা হবে এবং আদালতের মাধ্যমে গ্রেফতারকৃত আসামীদের জেল হাজতে প্রেরণ করা হবে।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology