শুক্রবার, ০৭ মে ২০২১, ০৬:৩৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
থানচিতে প্রধানমন্ত্রী উপহার আর্থিক সহায়তা প্রদান লামায় গ্রামার স্কুলে বঙ্গবন্ধু বুক কর্ণার ও মুক্তিযোদ্ধা কর্নারের উদ্বোধন প্রধানমন্ত্রী’র বিশেষ উপহার পেল লামার ৩হাজার ৬শত পরিবার  বান্দরবানে সুয়ালকে রাবার ড্যাম প্রকল্পে অনিয়মে বাধা দেয়ায় শ্রমিক ও স্থানীয়দের সংঘর্ষে আহত ৯ মানছেনা প্রশাসনের জরিমানা ! অবিরাম চলছে আবাদি জমি ও পাহাড় কাটা ৬ রাউন্ড পিস্তলের গুলিসহ এক জনকে আটক করেছে নাইক্ষ্যংছড়ি পুলিশ আলীকদমে ২’শ পরিবারের মাঝে সেনাবাহিনীর ত্রাণ সহায়তা ৩ দফা দাবি নিয়ে রাঙ্গামাটিতে ট্রাক শ্রমিক ইউনিয়নের বিক্ষোভ লামায় জেলা পরিষদের ত্রাণ বিতরণ কার্যক্রম শুরু কেশবপুরে মাস্ক না পরার অপরাধে ৬ ব্যক্তিকে জরিমানা
প্রধানমন্ত্রীর অনুদান পেল বান্দরবানে মসজিদের ইমাম ও মোয়াজ্জিন

প্রধানমন্ত্রীর অনুদান পেল বান্দরবানে মসজিদের ইমাম ও মোয়াজ্জিন

প্রধানমন্ত্রী ঘোষিত আর্থিক অনুদান পেলো বান্দরবানে ৫৬৬টি মসজিদের ইমাম ও মোয়াজ্জিনরা।

আজ ৪জুন বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ মিলায়তনে অনুষ্ঠানিকভাবে আর্থিক বিতরণ অনুষ্ঠান উদ্ধোধন করেন, বান্দরবান জেলা প্রশাসক মোহাম্মদ দাউদুল ইসলাম। প্রশাসন ও ইসলামি ফাউন্ডেশনের উদ্যেগে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, পৌর মেয়র ইসলামা বেবী, সদর উপজেলা চেয়ারম্যান একেএম জাহাঙ্গির , সদর নির্বাহী কর্মকর্তা মো: হাবিবুর রহমান, জেলা ইসলামি ফাউন্ডেশনে উপ-পরিচালনক মীর মোহাম্মদ নেয়ামত উল্লাহ প্রমূখ।

ইসলামি ফাউন্ডেশন সূত্রে, প্রধানমন্ত্রীর ঘোষিত অর্থ বান্দরবানে সাতটি উপজেলায় ৫৬৬টি মসজিদের ইমাম ও মোয়াজ্জিনদের জন প্রতি ৫ হাজার করে ২৮ লাখ ৩০ হাজার টাকা বিতরণ করা হবে। সদর ও লামা উপজেলায় এই অর্থ বিতরণ করা হয়েছে। পর্যায় ক্রমে অন্য উপজেলাতে বিতরণ করা হবে।

 

 

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology