বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৬:১৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
প্রধানমন্ত্রী’র বিশেষ উপহার পেল লামার ৩হাজার ৬শত পরিবার  বান্দরবানে সুয়ালকে রাবার ড্যাম প্রকল্পে অনিয়মে বাধা দেয়ায় শ্রমিক ও স্থানীয়দের সংঘর্ষে আহত ৯ মানছেনা প্রশাসনের জরিমানা ! অবিরাম চলছে আবাদি জমি ও পাহাড় কাটা ৬ রাউন্ড পিস্তলের গুলিসহ এক জনকে আটক করেছে নাইক্ষ্যংছড়ি পুলিশ আলীকদমে ২’শ পরিবারের মাঝে সেনাবাহিনীর ত্রাণ সহায়তা ৩ দফা দাবি নিয়ে রাঙ্গামাটিতে ট্রাক শ্রমিক ইউনিয়নের বিক্ষোভ লামায় জেলা পরিষদের ত্রাণ বিতরণ কার্যক্রম শুরু কেশবপুরে মাস্ক না পরার অপরাধে ৬ ব্যক্তিকে জরিমানা থানচিতে পরিবেশ অধিদপ্তর অভিযান, পুড়িয়ে দেয়া হল পাথর ভাঙ্গা মেশিন শতবর্ষী গর্জনসহ বিভিন্ন প্রজাতি কাঠ জব্দ করেছে আলীকদম জোন
ফাইতং অসহায় দরিদ্র মানুষের মাঝে লুঙ্গি ও শার্ট বিতরণ করলেন যুবলীগ নেতা

ফাইতং অসহায় দরিদ্র মানুষের মাঝে লুঙ্গি ও শার্ট বিতরণ করলেন যুবলীগ নেতা

লামা সংবাদদাতাঃ

বান্দরবানের লামা ফাইতং পাহাড়ি অসহায় দরিদ্র মানুষের মাঝে লুঙ্গি ও শার্ট উপহার বিতরণ করলেন যুবলীগ নেতা বাবু থোয়াইং সানু মার্মা নিজ উদ্যোগে মাহা সাংগ্রই পোয়ে এলাকায় (বুধবার ১৪ এপ্রিল ২১ইং) বিকালে ফাইতং নিজ অফিসে ১শ জনকে লুঙ্গি ও শার্ট উপহার স্বরূপ বিতরণ করেন।

দেশে লাফিয়ে লাফিয়ে বাড়ছে মহামারি করোনা সংক্রমণ ও মৃত্যু। আছে সরকারি নির্দেশনা ও লকডাউন এ পরিস্থিতিতে গতবারের ন্যায় এবারও করোনাকালীন অনেক খাদ্য সহায়তা বিতরণ করেন। সাবেক ছাত্রনেতা বর্তমান ফাইতং ইউনিয়ন যুবলীগ সভাপতি বাবু থোয়াইং সানু মার্মা জানান, পাশের প্রতিবেশী হত-দরিদ্র, অসহায় পরিবার ও সামনে বড় উৎস কথা চিন্তা করে গতবারের ন্যায় এবারও লুঙ্গি ও শার্ট বিতরণ করা হয়।
পাশাপাশি তিনি, কোভিড-১৯ সংক্রমণ প্রতিরোধে সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি প্রতিপালনের পরামর্শ দেন।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology