শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০২:৪৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কেশবপুরে গোলাম সরোয়ার স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত যশোর কেশবপুরে বোরো ক্ষেতে গরুর বদলে মই টানছে মানুষ বান্দরবানে উদযাপিত হলো উত্তরায়ন সংক্রান্তি  লামায় মোটরসাইকেল-জিপের মুখোমুখি সংঘর্ষে আহত ৩ যশোর কেশবপুর থানা পুলিশের হাতে নারীসহ ১০ আসামী গ্রেফতার পৌর নির্বাচনকে সামনে রেখে বান্দরবানে আইন-শৃঙ্খলা সভা অনুষ্ঠিত লামায় মোটরসাইকেল চালক কিশোরীকে ধর্ষণ, চালক গ্রেফতার যশোর কেশবপুরে ৫৪ বোতল ফেনসিডিলসহ ব্যবসায়ী গ্রেফতার বিক্ষোভ মিছিলে বান্দরবানে বিএনপি পুলিশের বাধার মুখে বাংলাদেশ গেমস কে সামনে রেখে বান্দরবানে পাঁচটি ইভেন্টে প্রশিক্ষণ ক্যাম্প শুরু 
বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণে জনমনে বিভ্রান্তি সৃষ্টির প্রতিবাদে রাঙ্গামাটিতে বিক্ষোভ

বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণে জনমনে বিভ্রান্তি সৃষ্টির প্রতিবাদে রাঙ্গামাটিতে বিক্ষোভ

রাঙ্গামাটি সংবাদদাতাঃ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ভাস্কর্য নির্মাণে বিরোধিতার নামে উগ্র ও ধর্মন্ধ গোষ্ঠীর জনমনে বিভ্রান্তি সৃষ্টির প্রতিবাদে রাঙ্গামাটিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ , রঙ্গামাটি জেলা,শহর ও সদর উপজেলা শাখা।

রবিবার সকালে রাঙ্গামাটি জেলা প্রশাসক কার্যালয় সামনে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ ,রঙ্গামাটি জেলা,শহর ও সদর উপজেলা শাখার আয়োজনে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। ঘন্টাব্যাপী বিক্ষোভ মিছিল ও সমাবেশে রাঙ্গামাটিতে জেলা আওয়ামীলীগের বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন। প্রথমে রাঙ্গামাটি পৌরসভা প্রাঙ্গন থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে ডিসি অফিসের সামনে সমাবেশে মিলিত হয়।

জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাওয়াল উদ্দিন এর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন রাঙ্গামাটি পৌরসভার মেয়র আকবর হোসেন চৌধুরী, জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক রফিকুল মাওলা, জেলা শ্রমিকলীগের সভাপতি শামসুল আলম, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ কাজল, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রকাশ চাকমা, জেলা মৎস্যজীবি লীগের সভাপতি উদয়ন বড়–য়া প্রমূখ।

বক্তরা এসময় বঙ্গবন্ধু ভাস্কর্য নিয়ে যারা বিভ্রান্তিকর ও কটুকথা বলেছেন তাদের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহী মামলা করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology