শুক্রবার, ৩০ Jul ২০২১, ১১:২৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
রুমায় ভালুকের আক্রমণে গুরুতর আহত হলো জুম চাষি আগামী রবিবারে রাণীমা মরদেহ সৎকার করা হবে নাইক্ষ্যংছড়ির ঘুমধুমে রোহিঙ্গার শরনার্থীর লাশ উদ্ধার নাইক্ষ্যংছড়ি ঘুমধুমে ৪ শতাধিক পরিবার পানিবন্ধী, খামারিদের ব্যাপক ক্ষয়ক্ষতি ঈদগাঁও -ইদগড় -বাইশারী সড়ক নদীর বুকে বিলীন, যোগাযোগ বিচ্ছিন্ন টানা বৃষ্টিতে মহেশখালীতে পাহাড় ধ্বসে ২ জনের মৃত্যু! ৪শতাধিক ঘরবাাড়ি পানিবন্দি কেশবপুরে চালবাহী ট্রাক উল্টে মাছের ঘেরে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন বান্দরবানে রাণী মা মাশৈনু  নাইক্ষ্যংছড়ি ঘুমধুমে বন্যার পানিতে ভেসে ২ জনের মৃত্যু, নিখোঁজ ১  ভারী বর্ষণে নিম্নাঞ্চল প্লাবিত হচ্ছে নাইক্ষ্যংছড়ি উপজেলা
বর্তমান সরকারের সাফল্যগাঁথা ও ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে মতবিনিময়

বর্তমান সরকারের সাফল্যগাঁথা ও ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে মতবিনিময়

নিজস্ব প্রতিবেদকঃ
প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০টি বিশেষ উদ্যোগ ও ১০টি অর্থনৈতিক মেগা প্রকল্প, উন্নয়নের গতিধারায় নতুন মাত্রা যোগ করেছে। বর্তমান সরকার দিনবদলের সনদ – ২০২১ এবং মুক্তিযুদ্ধের চেতনার আলোকে ক্ষুধা ও দারিদ্রমুক্ত একটি প্রগতিশীল,গণতান্ত্রিক ও অসাম্প্রদায়িক “ডিজিটাল বাংলাদেশ” গড়ার লক্ষ্যে তথ্য ও প্রযুক্তি,অর্থনীতি,শিক্ষা,স্বাস্থ্য,বিদ্যুৎ,খাদ্য,বিনিয়োগ ,মেগাপ্রকল্প,সড়ক,মহাসড়ক ও সেতু, সামাজিক নিরাপত্তা,নারী উন্নয়ন ও ক্ষমতায়ন,ক্রীড়া,পররাষ্ট্র নীতিতে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। বাংলাদেশ ইতোমধ্যে নি¤œ-মধ্যম আয়ের দেশে উন্নীত হয়েছে।

আজ রবিবার ৬মে দুপুর সাড়ে ১১ ঘটিকার সময় বান্দরবান জেলা প্রশাসন সন্মেলন কক্ষে সাংবাদিক ও অংশীজনদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আয়োজন করেছে আঞ্চলিক তথ্য অফিস,তথ্য অধিদপ্তর,চট্টগ্রাম।

উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা প্রশাসক মো: আসলাম হোসেন, বিশেষ অতিথি হিসেবে ছিলেন পুলিশ সুপার জাকির হোসেন মজুমদার, চট্টগ্রাম বিভাগের তথ্য ও প্রযুক্তি বিভাগের উপ-প্রধান আজিজুল হক এবং বান্দরবান তথ্য অফিসার মোহাম্মদ শরিফুল ইসলাম।

মতবিনিময় সভায় জেলা প্রশাসক মো: আসলাম হোসেন বলেন, আমরা উন্নয়নের যে মহাসড়কে যাত্রা শুরু করে সামনে এগিয়ে যাচ্ছি, সেখান থেকে আর পেছনে ফিরে তাকানোর সুযোগ নেই। ভবিষ্যৎ প্রজন্ম সমৃদ্ধি ও প্রগতির পথে সকল বাধা দূর করার দায়িত্ব গ্রহণ করবে। এভাবেই এগিয়ে যাবে বাংলাদেশ,এগিয়ে যাচ্ছে বাংলাদেশ।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology