মঙ্গলবার, ১৫ Jun ২০২১, ০১:১৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাইশারী কলেজের যাত্রা শুরু ! নিয়োগপত্র পেলেন বাইশারী স্কুলএন্ড কলেজের নতুন ৭ প্রভাষক

বাইশারী কলেজের যাত্রা শুরু ! নিয়োগপত্র পেলেন বাইশারী স্কুলএন্ড কলেজের নতুন ৭ প্রভাষক

আব্দুল হামিদ, নাইক্ষ্যংছড়ি (বান্দরবান):

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী স্কুল এন্ড কলেজের নতুন প্রভাষকবৃন্দের হাতে নিয়োগপত্র প্রদান করা হয়েছে। শনিবার বিকালে কলেজ মিলনায়তনে নিয়োগপত্র তুলে দেন পরিচালনা কমিটির সভাপতিসহ নেতৃবৃন্দ।

প্রভাষক হিসেবে যাঁরা নিয়োগ পেয়েছেন তাঁরা হলেন, একেএম শাহাজালাল (বাংলা), নুরুল আবছার (ইংরেজী), আমিনা কুতুব (অর্থনীতি), উজ্জল কান্তি নাথ (তথ্য ও যোগাযোগ প্রযুক্তি), হারুনুর রশিদ (ইসলামের ইতিহাস ও সংস্কৃতি), মোমেনা ইয়াসমিন (পৌরনীতি ও সুশাসন), মো: কামাল উদ্দিন (ব্যবসায় সংগঠন ও ব্যবস্থাপনা)

নিয়োগপত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্কুল এন্ড কলেজ পরিচালনা কমিটির সভাপতি ও সাবেক চেয়ারম্যান নুরুল হাকিম, স্কুলের প্রধান শিক্ষক শ্রীবাস চন্দ্র দাশ, কমিটির সদস্য ও বাইশারী বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী অধ্যক্ষ আবু নছর, সদস্য আলী হোসেন, নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি আবদুল হামিদ, সাংবাদিক মো: আবুল বশর নয়ন, শিক্ষক মাহামুদুল হাসানসহ স্কুলের শিক্ষক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উল্লেখ্য, বাইশারী স্কুল এন্ড কলেজের যাত্রা উপলক্ষে নিয়োগ আহ্বান করার পর মোট ৪২জন প্রার্থী আবেদন করে। গত ৯জুলাই বান্দরবান সরকারী কলেজের অধ্যক্ষের তত্বাবধানে এসব প্রার্থীরা লিখিত পরীক্ষা অংশ নেয়। পরীক্ষায় সর্বোচ্চ নাম্বার পেয়ে উর্ত্তীণ ৮জনের মধ্যে ৭ জনকে নিয়োগপত্র প্রদান করা হয়। একজন অনুপস্থিত থাকার কারণে নিয়োগপত্র প্রদান করা হয়নি।

প্রসঙ্গত, চলতি শিক্ষা বর্ষে কলেজটি ৩৩জন শিক্ষার্থী নিয়ে যাত্রা শুরু করেছে। আগামী রোববার প্রথম ব্যচে ভর্তি হওয়া শিক্ষার্থীদের পরিচিতি ও ক্লাস শুরুর কথা রয়েছে।

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী বীর বাহাদুরের ঐকান্তিক প্রচেষ্টায় নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী স্কুল এন্ড কলেজ প্রতিষ্ঠার মাধ্যমে একটি মাইলফলক রচিত হলো। এর ফলে বাইশারী ইউনিয়নসহ প্রত্যন্ত অঞ্চলের ঝরে পড়া শিক্ষার্থীদের সহজভাবে লেখাপড়ার সুযোগ হলো।

বাইশারী স্কুল এন্ড কলেজের পরিচালনা কমিটির সভাপতি সাবেক চেয়ারম্যান নুরুল হাকিম কলেজটি অনুমোদনে পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুরের ঐকান্তিক প্রচেষ্টা ও আন্তরিকতার জন্য ধন্যবাদ জানান।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology