বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০৭:৫৩ অপরাহ্ন

বাঘাইছড়িতে সংস্কার সামরিক কমান্ডারকে গুলি করে হত্যা

বাঘাইছড়িতে সংস্কার সামরিক কমান্ডারকে গুলি করে হত্যা

রাঙ্গামাটি সংবাদদাতাঃ

রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলায় বাবু পাড়া এলাকার জেএসএস এমএন লারমা (সংস্কার) গ্রুফের বিশ্ব চাকমা ওরফে যুদ্ধ চাকমাকে (৪২) গুলি করে হত্যা করেছে তার সতীর্ত।

গতকাল মঙ্গলবার (২৯মার্চ) রাত তিনটার দিকে উপজেলার বাবু পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। জানা গেছে, গতকাল মঙ্গলবার রাতে উপজেলার বাবুপাড়া এলাকায় দায়িত্ব পালন করছিলেন কমান্ডার বিশ্ব চাকমা। সাথে ছিলেন তার সতীর্ত সুজন চাকমা। ওইদিন রাত তিনটার দিকে সুজন চাকমা কমান্ডার বিশ্ব চাকমাকে লক্ষ্য করে গুলি চালিয়ে হত্যা করে পালিয়ে যায়।
এসময় ঘটনাস্থল থেকে সুজন চাকমা এম ফোর রাইফেল ও একটি একে-৪৭ রাইফেল নিয়ে পালিয়ে যায় বলে সূত্রটি দাবি করেছে।

সূত্রটি আরও জানায়, নিহত যুদ্ধ চাকমা চার বছর আগে সন্তু লারমার নেতৃত্বাধীন জেএসএস থেকে অস্ত্র নিয়ে পালিয়ে এসে সংস্কারপন্থী জেএসএস এমএন লারমা দলে যোগদান করে। পরবর্তীতে তাকে সংগঠনটির বাবু পাড়া এলাকার সামরিক কমান্ডারের দায়িত্ব দেওয়া হয়।

বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বাবু পাড়া এলাকায় গভীর রাতে নিজ দলের কর্মীও গুলিতে যুদ্ধ চাকমা নামে একজন নিহত হয়েছেন।নিহতের মরদেহ উদ্ধার করেছি। ময়না তদন্তেওে জন্য খাগড়াছড়ি জেনারেল হাসপাতালে পাঠানো হবে। অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে ওসি যোগ করেন।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology