বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১২:৫০ পূর্বাহ্ন

বান্দরবানকে অশান্তি সৃষ্টি করছে পাহাড়ে সশস্ত্র সন্ত্রাসী বাহিনী

বান্দরবানকে অশান্তি সৃষ্টি করছে পাহাড়ে সশস্ত্র সন্ত্রাসী বাহিনী

রিমন পালিত, স্টাফ রিপোর্টারঃ

বান্দরবানকে অশান্তি সৃষ্টি করছে পাহাড়ে  সশস্ত্র সন্ত্রাসী বাহিনী। শান্তি বিনষ্ট করতে হত্যা কান্ড ও অপহরন চালাচ্ছে  বলেন : আ’নেএীবৃন্দ ।

গতকাল বুধবার রাত ৯ টায় অপহরনকৃত নেতা চথোয়াই মং এর মুক্তির দাবিতে আজ ২৩ মে বৃহস্পতিবার জেলা আওয়ামীলীগ ও পৌর মেয়র ইসলাম বেবীর নেতৃতে একটি বিক্ষোভ সমাবেশের আয়োজন করে সংগঠেনরে নেএীবৃন্দ । পরে বঙ্গবন্ধু মুক্তমঞ্চ থেকে একটি বিক্ষোপ মিছিল শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে একই স্থানে গিয়ে শেষ করে ।

বিক্ষোভ সমাবেশে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন, জেলা আওয়ামীলীগের প্রধান উপদেষ্টা কাজল কান্তি দাশ ,জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি শফিকুর রহমান সহ আরো অনেকে ।

বক্তব্য আ’নেএীবৃন্দরা বলেন, শান্তি পূর্ন বান্দরবানকে অশান্ত করতে হত্যা কান্ড ও অপহরন চালাচ্ছে সস্ত্রশ অন্ত্রধারী সন্ত্রাসী বাহিনী জে এস এস ( শান্তি বাহিনী) । তারা বান্দরবানকে ধ্বংস করে সন্ত্রাসের রাজত্ব বানাতে চাচ্ছে তাই তারা এই কর্মকান্ড শুরু করেছে । আগামী ১২ ঘন্টার মধ্য যদি আওয়ামীলীগ নেতা চথোয়াই মং  মারমা কে মুক্তি না দিলে কঠোর ভাবে মাঠে নামবে বলে হুশিয়ারি করেন আওয়ামী অংগ সংগঠনগুলো ।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology